1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম :
তালায় ইজিবাইকে চাদর জড়িয়ে নিহত ১ কুলিয়ার আ.লীগ প্রার্থী আসাদুল ইসলামের সংবাদ সম্মেলন শার্শার বাগআঁচড়ায় নৌকা প্রার্থীর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত স্তন ক্যান্সার শুধুমাত্র মহিলাদের হয় না পুরুষদেরও হতে পারে : ডাঃ মনোয়ার হোসেন জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদকের মাতার মৃত্যুতে এমপি রবি’র গভীর শোক নৌকার নির্বাচনী অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে আগুন : মুক্তিযোদ্ধার কান্না শত বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে দেশ নৌকা প্রতীকে সমর্থন দিয়ে সরেগেলেন চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন কুলিয়ায় আছাদুল হকের অফিস ভাংচুর, কর্মীদের মারপিট ও গৃহবধূর শ্লীলতাহানি সর্বোচ্চ মহিলা করদাতা হিসেবে সম্মাননা পেলেন পাইকগাছার মহাসিনা শিরিন

এবার অস্কারে বিদ্যা

  • প্রকাশের সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৫ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : চলতি বছরের অস্কার পুরস্কারের ‘বেস্ট শট ফিল্ম’ বিভাগে মনোনীত হয়েছে বলিউড অভিনেত্রী বিদ্যা বালানের ‘নটখট’। লিঙ্গবৈষম্যের ওপর নির্মিত সিনেমাটির পরিচালনায় ছিলেন শান ব্যাসে। সিনেমাটি প্রযোজনায় ছিলেন বিদ্যা নিজেই। সিনেমাপ্রেমীদের মন ভালো করা এই সংবাদটি সর্বপ্রথম প্রকাশ করেন প্রিয়াঙ্কা চোপড়া। ভারতীয় জনপ্রিয় এই অভিনেত্রী তার টুইট অ্যাকাউন্টে সিনেমাটির অস্কারে মনোনয়নের খবর জানিয়ে সিনেমাটির সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান। উচ্ছ্বসিত বিদ্যাও জানান তার অনুভূতির কথা। এক টুইট বার্তায় তিনি লিখেন ‘অস্কার মনোনয়নের খবর পেয়ে দারুণ উচ্ছ্বসিত আমি। অস্কারে মনোনয়ন অবশ্যই বাড়তি অনুপ্রেরণা’।

প্রসঙ্গত, সিনেমাটিতে বিদ্যা ছাড়াও আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শিশুশিল্পী সানিকা। মুক্তির পর থেকেই ‘নটখট ভারতসহ ভারতের বাইরেও বেশ কয়েকটি আন্তর্জাতিক মঞ্চে বেশ প্রশংসিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ