1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:৪০ অপরাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

নারী ইউপি সদস্যকে কুপিয়ে জখম

  • প্রকাশের সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৫ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের দোয়ারাবাজারের পান্ডারগাও ইউনিয়নে জায়গা সংক্রান্ত বিরোধের জেরে সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য রাজিয়া বেগম (৪৫) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে । শনিবার (৬ ফেব্রুয়ারি) বিকালে আফসরনগর গ্রামে ওই ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দোয়ারারবাজারের পান্ডারগাও ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য রেজিয়া বেগমের সংঙ্গে প্রতিবেশী মোশাহিদ আলীর (৪০) বাড়ির জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জেরেই শনিবার বিকালে রাজিয়া বেগম বাড়ি থেকে বের হয়ে পান্ডারগাও বাজার যাওয়ার সময় প্রতিপক্ষ মোশাহিদ আলী ও তার লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রেজিয়া বেগমকে। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় সিলেট এম এ জি ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পান্ডারগাও ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আরফান উদ্দিন জাগো নিউজকে বলেন, ‘বাড়ির জায়গা নিয়ে বিরোদের জেরে এ ঘটনা ঘটেছে। প্রতিপক্ষরা তাকে নির্মমভাবে কুপিয়ে আহত করেছে। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং ওই ঘটনার সাথে যারা জড়িত তাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক’। দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজির আলম জাগো নিউজকে বলেন, ইউপি সদস্যকে যারা কুপিয়ে আহত করেছে তাদের মধ্যে চারজনকে পুলিশ আটক করেছে এবং বাকিদের আটকে পুলিশের অভিযান চলছে। তবে এখন পর্যন্ত কেউ থানায় মামলা করেনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ