1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

তালায় ঢাকা গামী পরিবহনের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে, আহত ৩০

  • প্রকাশের সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৯ বার পড়া হয়েছে

এসএম বাচ্চু, তালা প্রতিনিধি : ঢাকা গামী পরিবহনের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩০ জন যাত্রী আহত হয়েছে।ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা-খুলনা মাহাসড়কের তালা উপজেলার নওয়াপাড়া বাজারে। আহতদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার (৭ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল মুখার্জী এন্ড এসোসিয়েটস্ নামের একটি বাস (যার নম্বর- ঢাকা মেট্রো-ব-১৩-০৬০৪)। বাসটি নওয়াপাড়া বাজারে পৌঁছালে বিপরীত থেকে আসা একটি ট্রাকের (যার নম্বর- যশোর-শ-১১-০১০১) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রায় ৩০ থেকে ৩৫ জন যাত্রী আহত হয়েছে। সকাল কুয়াশা ও গুড়ি গুড়ি বৃষ্টির কারণে উক্ত সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানাযায়।
তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী রাসেল জানান, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে ও বাস এবং ট্রাক পুলিশ হেফাজতে নিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ