1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

নৌকায় ভোটদিন উপ-শহর হবে বানারীপাড়া: সুভাষ চন্দ্র শীল

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৩ বার পড়া হয়েছে
মো. সুজন মোল্লা, বানারীপাড়া প্রতিনিধি : বরিশালের বানারীপাড়া পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এডভোকেট সুভাষ চন্দ্র শীল বলেছেন নৌকা প্রতীকে আপনাদের পবিত্র আমানত ভোট দিবেন। অতীতে কোন দূর্নীতি করিনি ভবিষ্যতেও কোন প্রকার দূর্নীতি তিনি করবেন না। এক অনুসন্ধানী জরিপের তথ্যে জানা গেছে এডভোকেট সুভাষ চন্দ্র শীল একজন নির্মোহ রাজনৈতিক ব্যক্তি। তিনি পৌরসভার উন্নয়ন করার দৃঢ় প্রত্যয়ে কাজ করেছেন। দেশে করোনাকাল শুরু হওয়ার পর থেকে নিঃস্বার্থ এই রাজনৈতিক মানুষটি পৌর ভবনে ঘর বসতী গড়ে তুলে পৌরবাসীর পাশে দাঁড়িয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। এভাবে ঘর বসতি করে সাধারণ কর্মহীন পরিবারে পাশে থাকতে গিয়ে তিনি নিজের জীবনকে মারাত্বক ঝুঁকির মধ্যে ফেলে দিয়েছিলেন করোনা আক্রান্ত হয়ে। তবুও পৌরবাসীর সেবা করার বিষয়ে প্রতিনিয়ত খোঁজ-খবর রেখেছেন। পৌরসভার সন্ধ্যা নদী সংলগ্ন একটি আধুনিক সড়ক নির্মান করে বিরল এক দৃষ্টান্ত স্থাপন করেছেন। অপরদিকে কবরস্থান, ঈদগাহ ও শশ্মান নির্মাণ করে পৌরবাসীর হৃদয়ে চিরদিনের জন্য স্থান করে নিয়েছেন।
এমন একজন লোককে দেশরত্ন শেখ হাসিনা নৌকার মাঝি করায় গত ২৮ জানুয়ারি থেকে শুরু করে ৩ ফেব্রুয়ারি ৪নং ওয়ার্ডে উঠোন বৈঠকে নৌকার পক্ষে জনস্রোতের সৃষ্টি হয়েছে। ৩ ফেব্রুয়ারীর উঠোন বৈঠকে প্রধান অতিথির বক্তৃতা করেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এডভোকেট তালুকদার মোহাম্মদ ইউনুস। সভাপতিত্ব করেন ৪নং ওয়ার্ডের নৌকার নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মো. রিয়াজ উদ্দিন তালুকদার। বিভিন্ন উঠোন বৈঠকে কথা বলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সদস্য ও নারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা, প্রার্থী  ও বরিশাল জেলা আওয়ামী লীগেরর আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সুভাষ চন্দ্র শীল, বানারীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পপাদক এডভোকেট মাওলাদ হোসেন সানা, উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ সিকদার বাচ্চু, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সম্পাদক গিয়াস উদ্দিন বেপারী, বানারীপাড়া উপজেলা পরিষদের ভাইস  চেয়ারম্যান মো. নুরুল হুদা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম ইউসুব আলী, সহ-সভাপতি ও চাখার ইউপির চেয়ারম্যান খিজির সরদার, যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর ইউপির চেয়ারম্যান আ. জলিল ঘরামী, এটিএম মোস্তফা সরদার, আক্তার হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক ও ইলুহার ইউপির চেয়ারম্যান সহিদুল ইসলাম, সহ- প্রচার সম্পাদক ও বিশারকান্দি ইউপির চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত, উদয়কাঠি ইউপির সাবেক চেয়ারম্যান মামুন-উর-রশিদ স্বপন, বর্তমান চেয়ারম্যান রাহাত আহম্মেদ ননী, বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি ও পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক রাহাদ সুমন, সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লা, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক অধ্যাপক জাকির হোসেন, যুগ্ম-আহবায়ক জাকির হোসেন সরদার, ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক যুবনেতা মুনতাকিম লস্কর কায়েস।
এছাড়াও বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সুমন হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদার, পৌর ছাত্রলীগের সম্পাদক সজল চৌধুরী, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান মামুন, সম্পাদক সুলতান হোসেন সিকদার, পৌর শাখার সভাপতি শফিক শাহিন প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ