1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বজুড়ে ডেল্টার ঢেউ: বিভিন্ন দেশে রেকর্ড সংক্রমণ প্রশংসা পাচ্ছে অপূর্ব-মেহজাবিনের ‘অন্য এক প্রেম’ কিছু বিদেশি গণমাধ্যম দেশ ও সরকারের বিরুদ্ধে ভুল সংবাদ দেয় আশাশুনিতে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাজাপ্রাপ্ত আসামী দেলোয়ার গ্রেপ্তার দেবহাটায় নেট-পাটা অপসারণে ইউএনও’র অভিযান, জরিমানা শার্শায় এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ সাতক্ষীরা সামেক হাসপাতালে ইন্টার্ন ডাক্তারদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি রবি ভারী বর্ষণে প্লাবিত জনগণের পাশে সোহেল বাল্য বিবাহ; ছেলে, বর-কনের অভিভাবক ও পুরোহিতকে জরিমানা কপিলমুনিতে জনসম্মুখে টানানো হলো ওয়ারেন্টভুক্ত আসামীদের নামের তালিকা

ডাল দিয়ে রুটি খেতে ভালোবাসেন প্রিয়াঙ্কা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৭ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : ঘরে বানানো ভারতীয় খাবার খেতে পছন্দ করেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যখন তিনি যুক্তরাষ্ট্রে থাকেন, তখন ডাল ও রুটি খুব মিস করেন। ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের খবর, সম্প্রতি ভারতীয় খাবার প্রসঙ্গে কথা বলেন প্রিয়াঙ্কা চোপড়া। জানান, তাঁর প্রিয় ভারতীয় খাবার হলো ঘরে তৈরি খাবার। তিনি রুটি ও ডাল খেতে পছন্দ করেন। একসময় বলিউড কাঁপালেও হালে হলিউডের দিকে বেশি মনোযোগ সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার। মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ের পর থেকে এ যুগল অন্তর্জালে দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স। ২০১৮ সালের ডিসেম্বরে নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রাজকীয় বিয়ের আয়োজন। ভারতের পর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে হয় তাঁদের বিয়ের পার্টি। এখন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন এ সুন্দরী।



গত ১৩ জানুয়ারি মুক্তি পায় প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের ‘দ্য হোয়াইট টাইগার’ সিনেমা, এটির সহ-প্রযোজক তিনি। এতে প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করেছেন রাজকুমার রাও। রামিন বাহরানি পরিচালিত সিনেমাটি অরবিন্দ আদিগার ‘দ্য হোয়াইট টাইগার’ বই অবলম্বনে নির্মিত। ওই সাক্ষাৎকারে সহ-অভিনেতা রাজকুমার রাও প্রসঙ্গেও কথা বলেন প্রিয়াঙ্কা চোপড়া। জানান, তিনি রাজকুমার রাওকে ভালোবাসেন। তাঁর কাজের ভক্ত। ‘নিউটন’ সিনেমায় রাজকুমারের অভিনয়ের প্রশংসাও করেন পিসি।

এদিকে, নিজের জীবনীগ্রন্থ ‘আনফিনিশড’ প্রকাশের জন্য প্রস্তুত বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। শৈশব থেকে এ পর্যন্ত নিজের জীবনের প্রতিটি অধ্যায় সেই বইয়ে বর্ণনা করেছেন। কঠোর পরিশ্রম আর গভীর মনোযোগই ভারতের উত্তর প্রদেশের বেরেলিতে জন্ম নেওয়া প্রিয়াঙ্কাকে বিশ্বতারকায় পরিণত করেছে। প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি ‘টেক্সট ফর ইউ’ শিরোনামে একটি রোমান্টিক হলিউড সিনেমার শুটিং শেষ করেছেন। সিনেমাটি জিম স্ট্রোজের রচনা ও পরিচালনায় সোফি ক্রেমারের উপন্যাস অবলম্বনে জার্মান ভাষার ‘এসএমএস ফুর ডিচ’-এর রিমেক।



সিনেমাটিতে সদ্য বাগদত্তা হারানো এক হৃদয়ভাঙা নারীর চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। গল্পে দেখা যাবে, প্রিয়াঙ্কা তাঁর প্রয়াত বাগদত্তার পুরোনো নাম্বারে ম্যাসেজ পাঠাতে থাকেন। একপর্যায়ে তাঁর একজনের সঙ্গে পরিচয় হয়, তিনিও সদ্য বাগদত্তাকে হারিয়েছেন। সিনেমাটিতে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করছেন স্যাম হিউগান, যিনি সম্প্রতি হিট সিরিজ ‘আউটল্যান্ডার’-এ অভিনয় করেছেন। এ ছাড়া প্রযোজক হিসেবে বেশ সুনাম রয়েছে তাঁর।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ