1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
কোটচাঁদপুর মডেল থানার উদ্যোগে নানা আয়োজনে ঐতিহাসিক ৭মার্চ পালন তালা থানা পুলিশের উদ্যোগে ৭মার্চ উপলক্ষ্যে আনন্দ উদযাপন তালা বাজার মডেল সরকারি প্রাথ: বিদ্যালয়ের এসএমসি কমিটি গঠন দেবহাটায় নানা আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত তথ্য অধিকার আইন ব্যবহারের জন্য ওরিয়েন্টেশন অনুষ্ঠিত টাঙ্গাইলে ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ দিবস পালিত পাইকগাছার একাধিক মামলার আসামী হালিম শিকারী আটক শেখ হাসিনা যাকে নৌকা দিবে তার পক্ষে সবাইকে কাজ করতে হবে :এমপি বাবু পাইকগাছায় নানা কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ মার্চ দিবস পালিত বঙ্গবন্ধুর এক ভাষণেই দেশের মানুষ স্বাধীনতার জন্য ঐক্যবদ্ধ হয়ে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল : এমপি রবি

সাতক্ষীরায় ১০০ বোতল ফেনসিডিলসহ আটক ১

  • প্রকাশের সময় : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৫ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট : সাতক্ষীরার কাথন্ডা থেকে ১০০ বোতল ফেনসিডিলসহ কবির হোসেন (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার বৈকারী ইউনিয়নের কাথন্ডা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক কবির হোসেন বৈকারী ইউনিয়নের কালিয়ানী গ্রামের আরশাদ আলীর ছেলে।

rab

র‌্যাব সাতক্ষীরারা ক্যাম্পের এএসপি মো. বজলুর রশীদ জানান, অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাব নিয়মিত মাদকদ্রব্য ও অন্যান্য অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কাথন্ডা বাজারের একটি মোটরসাইকেল গ্যারেজের সামনে তল্লাশি চালিয়ে ১০০ বোতল ফেনসিডিলসহ কবিরকে আটক করে। তিনি আরও জানান, বুধবার (৩ ফেব্রুয়ারি) সকালে তাকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ