1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যবৃন্দের সংবর্ধনা সাতক্ষীরার প্রবীণ আওয়ামী লীগ নেতা প্রয়াত মমতাজ আহমেদ এঁর কর্মময় জীবনের উপর আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান সাতক্ষীরায় ৩১তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৪তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরা জেলা ইমাম পরিষদের উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত দেবহাটায় প্রতিবন্ধী দিবস পালিত পারুলিয়া ইউপি কাপ ফাইনালে পিডিকে মিতালী সংঘকে হারিয়ে মাহমুদপুরের জয় পাইকগাছায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত কাথন্ডা আমিনিয়া আলিম মাদ্রাসার নতুন সভাপতি প্রকৌশলী শেখ তহিদুর রহমান ডাবলুকে শুভেচ্ছা পাইকগাছা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী প্যানেলের জয়লাভ : সভাপতি – পঙ্কজ, সম্পাদক – তৈয়ব এগিয়ে চলছে পাইকগাছা-কয়রা-খুলনা সড়কের উন্নয়ন কাজ

জমজ বোনকে বিয়ে করলেন জমজ ভাই

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬২ বার পড়া হয়েছে
জমজ ভাই সজল ও কাজল এবং জমজ বোন সোনা-রূপা

নিজস্ব প্রতিনিধি : সজল ও কাজল জমজ দুই ভাই। আর অপরদিকে সোনা-রূপা জমজ দুই বোন। এ জমজ জোড়ের বিয়ে হলো একসঙ্গে। এমন বিরল ঘটনার স্বাক্ষ্য হতে বিয়ের অনুষ্ঠানে ভিড় জমায় চারপাশের মানুষ। জমজ বোনের সঙ্গে জমজ ভাইয়ের বিয়ের এমন ঘটনা ঘটেছে বরিশালের পিরোজপুরে। সোমবার (১ ফেব্রুয়ারি) সোমবার রাতে নগরীর নাজির মহল্লা এলাকায় এ বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। মেয়ের বাড়ি এলাকার লোকজনও বেশ আনন্দ উৎসবের মধ্য দিয়েই বিয়ে অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

জানা যায়, নগরীর নাজির মহল্লা এলাকার বাসিন্দা স্বপন কর্মকারের জমজ দুই মেয়ে সোনালী কর্মকার সোনা ও রূপালী কর্মকার রূপা। এদের মধ্যে সোনালী বয়সে বড়। আর পিরোজপুরের স্বরূপকাঠি থানা এলাকার প্রয়াত নিখিল লাল কর্মকারের ছেলে সজল কর্মকার এবং কাজল কর্মকার। তাদের মধ্যে বড় হলো সজল। মাস কয়েক আগে সম্বন্ধ দেখাদেখির মাধ্যমে পাকাপাকি হয় সোনা-রূপা আর সজল-কাজলের বিয়ে। আর সোমবার রাতে ছিল বিয়ের দিনক্ষণ, যা সুষ্ঠুভাবে এবং নানা আনুষ্ঠানিকতার মাধ্যমেই শেষ হয়েছে।

জমজ বোনের সঙ্গে জমজ ভাইয়ের বিয়ে এমন খবর শুনে নগরীর বিভিন্নস্থান থেকে বিয়ে অনুষ্ঠান দেখতে যাওয়া কয়েকজন জানান, তাদের দাওয়াত করা হয়নি। তবুও উৎসুক হয়ে তারা এসেছেন বিয়েটি দেখতে। ভালোই লাগছে। আলাদাভাবে দুই বোন এবং দুই ভাইয়ের বিয়ে হচ্ছে তাও একই অনুষ্ঠানের মাধ্যমে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ