1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৮:৫১ অপরাহ্ন
শিরোনাম :
তালায় ইজিবাইকে চাদর জড়িয়ে নিহত ১ কুলিয়ার আ.লীগ প্রার্থী আসাদুল ইসলামের সংবাদ সম্মেলন শার্শার বাগআঁচড়ায় নৌকা প্রার্থীর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত স্তন ক্যান্সার শুধুমাত্র মহিলাদের হয় না পুরুষদেরও হতে পারে : ডাঃ মনোয়ার হোসেন জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদকের মাতার মৃত্যুতে এমপি রবি’র গভীর শোক নৌকার নির্বাচনী অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে আগুন : মুক্তিযোদ্ধার কান্না শত বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে দেশ নৌকা প্রতীকে সমর্থন দিয়ে সরেগেলেন চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন কুলিয়ায় আছাদুল হকের অফিস ভাংচুর, কর্মীদের মারপিট ও গৃহবধূর শ্লীলতাহানি সর্বোচ্চ মহিলা করদাতা হিসেবে সম্মাননা পেলেন পাইকগাছার মহাসিনা শিরিন

অভিভাবক হারালেন জেলা আ.লীগ: শোকাহত সাতক্ষীরাবাসী

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৪ বার পড়া হয়েছে

আলী মুক্তাদা হৃদয় : সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক সংসদ সদস্য ও সাতক্ষীরা জেলা পরিষদের সাবেক প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ (৭২) মারা গেছেন। গতকাল সোমবার দিবাগত রাত ১১টা ২০ মিনিটে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তার মৃত্যু হয় (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন মুনসুর আহমেদ।
আজ মঙ্গলবার দুপুর ২টায় শহীদ আব্দুর রাজ্জাক পার্কে এবং বিকাল ৪টায় তার নিজ গ্রামের বাড়ি পারুলিয়ায় দ্বিতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। প্রবীণ এই আওয়ামী লীগ নেতা গত ২৮ ডিসেম্বর করোনা আক্রান্ত হন। এরপর ১১ জানুয়ারি করোনা মুক্ত হলেও শারীরিক নানা জটিলতায় তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন ছিলেন। সোমবার সন্ধ্যায় শারীরিক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানে রাত ১১টা ২০ মিনিটে তিনি না ফেরার দেশে পাড়ি জমান।
তিনি এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বঙ্গবন্ধুর আহ্বানে মহান মুক্তিযুদ্ধে অংশ নেন মুনসুর আহমেদ। দেশ স্বাধীন হওয়ার পর ১৯৭২ সালে রিলিফ কমিটির চেয়ারম্যান এবং ১৯৭৩ সাল থেকে পরপর তিন মেয়াদে পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। মুনসুর আহমেদ ১৯৮৬ ও ১৯৯১ সালে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে পরপর দুইবার সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি পর্যায়ক্রমে সাধারণ সম্পাদক, সহ-সভাপতি ও সভাপতি হিসেবে দীর্ঘ প্রায় ৪০ বছর সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের নেতৃত্ব দিয়েছেন। ২০১১ সালে সাতক্ষীরা জেলা পরিষদের প্রশাসক নিযুক্ত হয়ে পরবর্তী পাঁচ বছর দায়িত্ব পালন করেন।
এদিকে, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমেদ এর মৃত্যুতে শোক জানিয়েছেন সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য, ডা.আ.ফ.ম রুহুল হক এমপি, সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য, জগলুল হায়দার এমপি, সাতক্ষীরা-আসনের সংসদ সদস্য, এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা জেলা প্রশাসক, এস.এম মোস্তফা কামাল, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার, মো. মোস্তাফিজুর রহমান পিপিএম বার, সিভিল সার্জন, হুসাইন সাফায়েতসহ সাতক্ষীরাবাসী।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ