1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
তালায় ইজিবাইকে চাদর জড়িয়ে নিহত ১ কুলিয়ার আ.লীগ প্রার্থী আসাদুল ইসলামের সংবাদ সম্মেলন শার্শার বাগআঁচড়ায় নৌকা প্রার্থীর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত স্তন ক্যান্সার শুধুমাত্র মহিলাদের হয় না পুরুষদেরও হতে পারে : ডাঃ মনোয়ার হোসেন জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদকের মাতার মৃত্যুতে এমপি রবি’র গভীর শোক নৌকার নির্বাচনী অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে আগুন : মুক্তিযোদ্ধার কান্না শত বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে দেশ নৌকা প্রতীকে সমর্থন দিয়ে সরেগেলেন চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন কুলিয়ায় আছাদুল হকের অফিস ভাংচুর, কর্মীদের মারপিট ও গৃহবধূর শ্লীলতাহানি সর্বোচ্চ মহিলা করদাতা হিসেবে সম্মাননা পেলেন পাইকগাছার মহাসিনা শিরিন

ডায়মন্ড এর আংটিসহ এক নারী আটক

  • প্রকাশের সময় : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৯ বার পড়া হয়েছে

প্রেস রিলিজ : সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এর দায়িত্বপুর্ণ এলাকায় চোরাচালান প্রতিরোধের নিমিত্তে কঠোর নজরদারী এবং আভিযানিক কর্মকান্ড অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় ০১ ফেব্রুয়রি ২০২১ তারিখ সাতক্ষীরা ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে ডায়মন্ড এর আংটিসহ এক নারী আটক করা হয়। ০১ ফেব্রুয়ারি ২০২১ তারিখ সন্ধার পরে ভোমরা বিওপির টহল কমান্ডার নায়েক মো: ওয়াহিদ হোসেন এর নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার-৩/৩-এস হতে বাংলাদেশের অভ্যন্তরে লক্ষীদাড়ী বেড়ীবাধেঁর উপর বেলালের বাড়ীর সামনে অভিযান পরিচালনা করে ভারত হতে বাংলাদেশে পাচারকালে ১ কোটি ৮৮ লক্ষ ৬০ হাজার টাকা মূল্যের সর্বমোট ১৪৮টি (বড় ৫৪টি এবং ছোট ৯৪টি) ডায়মন্ডের আংটিসহ মোছা. রেবেকা বেগম (৪২), স্বামী-মো. সাহেব আলী, গ্রাম-লক্ষীদাড়ী, পোষ্ট-ভোমরা, থানা ও জেলা-সাতক্ষীরা কে আটক করে। আটককৃত ও পালাতক আসামীদেরকে জিজ্ঞাসাবাদ এবং তাদের বিরুদ্ধে আইনানু ব্যবস্থা গ্রহনের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, আসামী মোছা. রেবেকা বেগম এ সকল মূল্যবান দ্রব্যাদি অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে আনায়ন করত তার স্বামী মো. বেলাল হোসেনের সহযোগিতায় এবং বাংলাদেশের বিভিন্ন স্থানে পাচার করে। এছাড়াও এ জাতীয় চোরাচালানের সাথে অন্য কোন ব্যক্তিবর্গের সংশ্লিষ্টতা রয়েছে কিনা সে বিষয়ে তদন্ত কার্যক্রম অব্যাহত আছে। ডায়মন্ড এর আংটিসহ আসামী আটকের বিষয়টি লে. কর্নেল মোহাম্মদ আল মাহমুদ, পিএসসি, অধিনায়ক, সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ