1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:০৫ অপরাহ্ন

ম্যাগাজিন ভর্তি গুলি হারিয়ে লালমনিরহাটে এস.আই.বরখাস্ত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৫৬ বার পড়া হয়েছে
লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট সদর থানার উপ-পরিদর্শক (এসআই) খালেকুজ্জামান বাদশাকে গুলিভর্তি ম্যাগাজিন  হারিয়ে ফেলার কারনে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।  গতকাল  বুধবার (২৭ জানুয়ারি) বিকালে লালমনিরহাট সদর থানার অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) মারুফা জামাল বিষয়টি নিশ্চিত করেন।  তিনি বলেন, খালেকুজ্জামান বাদশা উর্দ্ধতন কর্তৃপক্ষকে না জানিয়ে গত  রবিবার (২৪ জানুয়ারি) রাতে কোনো মামলা ছাড়াই অন্য একটি জেলার অপহরণ সম্পর্কিত জিডি নিয়ে অভিযানে যাওয়ার কারনে লালমনিরহাট সদর থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে এবং ওই ঘটনার পরে তার ম্যাগাজিন হারিয়ে যাওয়ার ঘটনায় গত  মঙ্গলবার (২৬ জানুয়ারি) তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
জানা গেছে যে,  গত রবিবার রাতে লালমনিরহাট জেলা শহরের কলেজ বাজার এলাকা থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করতে যান বাদশা। ওই সময় রবিউল নামে এক ব্যক্তিকে উঠিয়ে নিয়ে আসার সময় তার অপরাধ সম্পর্কে জানতে চান এবং গ্রেফতারি ওয়ারেন্টের কাগজ দেখতে চেয়েছন  স্থানীয়রা। তিনি কোনো প্রকার  ওয়ারেন্টের কাগজ দেখাতে না পেরে পিস্তল উচিয়ে বলেন, আমি ডিবি কর্মকর্তা যে কোনো সময় আমরা যে কোনো ব্যক্তিকে গ্রেফতার করতে পারি। এ ক্ষমতা আমাদের আছে।   এই কথা বলার পরপরেই স্থানীয়  জনগনের  তোপের মুখে পড়েন লালমনিরহাট সদর থানার সাব ইন্সপেক্টর খালেকুজ্জামান বাদশা। অবস্থা বেগতিক দেখে পালিয়ে যান ওই পুলিশ কর্মকর্তা।
এ বিষয়ে বাদশা বলেন, রাজশাহী জেলার বাঘা থানার অপহরন সম্পর্কিত একটি সাধারন ডায়েরি করা হয়। সেখানে উল্লেখ করা হয়েছে ওই জেলার একটি মেয়েকে লালমনিরহাটে অপহরণ করা হয়েছে। সেই সূত্র ধরে ঘটনাস্থলে যান খালেকুজ্জামান বাদশা সেখানে পিস্তল উঠিয়ে পুলিশ পরিচয় দেওয়ার পর থেকে গুলিভর্তি ম্যাগাজিন খুজে পাচ্ছেন না বলে জানান তিনি। এদিকে নাম  প্রকাশে অনিচ্ছুক একাধিক  ব্যক্তি জানান, লালমনিরহাট সদর থানার  অফিসার ইনচার্জ শাহা আলম যোগদানের পর থেকে এলাকায় চুরি, মাদক ও বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড বৃদ্ধি পেয়েছে। উল্লেখ্য যে, গত৷  মঙ্গলবার (৬ অক্টোবর)  এক পুলিশ সদস্যের  পিস্তল  চুরি হওয়ার ঘটনাও ঘটেছে

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ