1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যবৃন্দের সংবর্ধনা সাতক্ষীরার প্রবীণ আওয়ামী লীগ নেতা প্রয়াত মমতাজ আহমেদ এঁর কর্মময় জীবনের উপর আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান সাতক্ষীরায় ৩১তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৪তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরা জেলা ইমাম পরিষদের উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত দেবহাটায় প্রতিবন্ধী দিবস পালিত পারুলিয়া ইউপি কাপ ফাইনালে পিডিকে মিতালী সংঘকে হারিয়ে মাহমুদপুরের জয় পাইকগাছায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত কাথন্ডা আমিনিয়া আলিম মাদ্রাসার নতুন সভাপতি প্রকৌশলী শেখ তহিদুর রহমান ডাবলুকে শুভেচ্ছা পাইকগাছা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী প্যানেলের জয়লাভ : সভাপতি – পঙ্কজ, সম্পাদক – তৈয়ব এগিয়ে চলছে পাইকগাছা-কয়রা-খুলনা সড়কের উন্নয়ন কাজ

কোমলমতি পথ শিশুদের মাঝে খাবার ও শীতবস্ত্র কম্বল বিতরণ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ১৭২ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট : সাতক্ষীরায় কোমলমতি পথ শিশুদের মাঝে কুইকফুড ও ব্লু-মুন ক্যাফে এর পক্ষ থেকে উন্নত মানের ফাস্টফুড খাবার খাওয়ানো ও সদর এমপি মহোদয়ের পক্ষ থেকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকাল ৪টায় শহরের কুইকফুড ও ব্লু-মুন ক্যাফে এর আয়োজনে প্রধান অতিথি হিসেবে পথ শিশুদের মাঝে উন্নত মানের ফাস্টফুড খাবার ও শীতবস্ত্র বিতরণ করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।


প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,“কুইকফুড ও ব্লু-মুন ক্যাফে কোমলমতি পথ শিশুদের কথা ভেবে যে উদ্যোগ নিয়েছে এটি খুবই প্রশসংনীয় কাজ। পথ শিশুরা কোন ভাল রেস্টুরেন্টে উন্নতমানের খেতে পারেনা। তাদের কথা চিন্তা করে ভাল খাওয়ার খাওয়ানো এটা অতি পূন্যের কাজ ও মানবিকতার পরিচয়। তিনি আরো বলেন, আমি কোমলমতি পথ শিশুদের মাঝে এধরনের অনুষ্ঠানে থাকতে পারায় খুবই ভাল লাগলো। পথ শিশুদের পাশে দাঁড়ানোর জন্য কুইকফুড ও ব্লু-মুন ক্যাফে ধন্যবাদ জানান এমপি রবি।’ এসময় বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি উপস্থিত প্রায় ৫০ জন পথ শিশুর হাতে খাবার ও শীতবস্ত্র (কম্বল) তুলে দেন। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্লু-মুন ক্যাফে এর পরিচালক শেখ মোছায়েদ হোসেন জোতি, পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু প্রমুখ। এমপি রবি কোমলমতি পথ শিশুদের সাথে মহান মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ সম্পর্কে প্রশ্ন করেন এবং বাংলাদেশ সৃষ্টি নিয়ে কথা বলেন। কোমলমতি পথ শিশুদের সাথে খাবার খান। অনুষ্ঠানে সেরা ফটোগ্রাফি গ্রুপ শিকারী ব্রান্ড’র মাঝে সনদ পত্র তুলে দেন। এসময় কুইকফুড ও ব্লু-মুন ক্যাফে এর কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ