1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
নরসিংদীতে মাধবদীতে কিশোর ইজিবাইক চালক হত্যার ঘটনায় গ্রেপ্তার ৫ শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন

বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে মাদরাসা শিক্ষক আটক

  • প্রকাশের সময় : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ১১৭ বার পড়া হয়েছে
ফাইল ছবি।

বেনাপোল প্রতিনিধি : যশোরের বেনাপোলে পাঁচ বছরের শিশু ধর্ষণের অভিযোগে হাফেজ সালমান (৩৮) নামের এক মাদরাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। রোববার (২৪ জানুয়ারি) বেনাপোলের ভবেরবেড় দারুস সুন্না কওমি মাদরাসা থেকে তাকে আটক করা হয়। পুলিশ ও স্থানীয়রা জানায়, বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামের ওই শিশু রোববার সকালে মাদরাসায় পড়তে যায়। সেখানে মাদরাসা শিক্ষক হাফেজ সালমান তাকে ধর্ষণ করেন। পরে শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হলে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় শিশুর বাবা থানায় অভিযোগ করলে পুলিশ রাতে ওই মাদরাসার চার শিক্ষককে আটক করে। পরে তাদের মধ্য থেকে হাফেজ সালমানকে রেখে বাকিদের ছেড়ে দেন। বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আজিজুল হক ঘটনার সাথে জড়িত সন্দেহে এক শিক্ষককে আটক করা হয়েছে। শিশুটি সুস্থ্য হলে ধর্ষণকারীকে শনাক্ত করা সম্ভব হবে। এদিকে শনিবার (২৩ জানুয়ারি) শার্শার রামপুর গ্রামে ছয় বছরের আরেক শিশু ধর্ষণের অভিযোগে ওঠে। এ ঘটনায় সাগর হোসেন (১৫) নামে এক কিশোরকে আটক করে পুলিশ। তিনি ওই গ্রামের শাহাজান আলীর ছেলে। উলাশী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য কবির হোসেন জানান, ওই দিন শিশুটিকে ফুসলিয়ে পাশের একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে ধর্ষণ করে সাগর হোসেন। বিষয়টি জানার পর তাৎক্ষণিকভাবে ওই শিশুর বাবাকে মামলা দায়েরের জন্য পরামর্শ দেয়া হয়। শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ