1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
কোটচাঁদপুর মডেল থানার উদ্যোগে নানা আয়োজনে ঐতিহাসিক ৭মার্চ পালন তালা থানা পুলিশের উদ্যোগে ৭মার্চ উপলক্ষ্যে আনন্দ উদযাপন তালা বাজার মডেল সরকারি প্রাথ: বিদ্যালয়ের এসএমসি কমিটি গঠন দেবহাটায় নানা আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত তথ্য অধিকার আইন ব্যবহারের জন্য ওরিয়েন্টেশন অনুষ্ঠিত টাঙ্গাইলে ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ দিবস পালিত পাইকগাছার একাধিক মামলার আসামী হালিম শিকারী আটক শেখ হাসিনা যাকে নৌকা দিবে তার পক্ষে সবাইকে কাজ করতে হবে :এমপি বাবু পাইকগাছায় নানা কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ মার্চ দিবস পালিত বঙ্গবন্ধুর এক ভাষণেই দেশের মানুষ স্বাধীনতার জন্য ঐক্যবদ্ধ হয়ে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল : এমপি রবি

নরসিংদীতে ট্রাক চুরি, থানায় অভিযোগ

  • প্রকাশের সময় : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৬০ বার পড়া হয়েছে

সাইফুল ইসলাম রুদ্র নরসিংদী প্রতিনিধি : নরসিংদী রায়পুরা উপজেলা মরজাল ইউনিয়নে ঢাকা সিলেট মহাসড়কের পাশ থেকে দুলাল খানের ১৬ লক্ষ টাকার গাড়ি চুরি হয়েছে। গত রবিবার রাত আনুমানিক ২ টা সময় ঢাকা সিলেট মহাসড়কের পাশে মসজিদ সংলঙ্গ হইতে চুরি হয়েছে এই ট্রাকটি । এ বিষয়ে ট্রাক মালিক সংবাদ কর্মী রুদ্র কে অভিযোগ করে বলেন অল্প কিছ দিন হয়েছে আমি ষোল লক্ষ টাকায় এই ট্রাকটি কিস্তির মাধ্যমে কিনেছি। আজকে ট্রাকটি চুরি হওয়ায় আমি এখন পথের ভিখারী হয়েছি। কোন উপায় না পেয়ে আজকে থানা অভিযোগ দায়ের করেছি। এ বিষয়ে রায়পুরা থানার তদন্ত কর্মকর্তা গঠনা স্থলে পরিদর্শন করেন ও সংবাদ কর্মীদেরকে জানান, যেহেতু মরজাল বাসস্ট্যান্ড থেকে ষোল লক্ষ টাকার ট্রাক চুরি হয়েছে তাই আমরা দ্রুততার সঙ্গে তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবো। যাতে প্রকৃত অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসা যায়। এ বিষয়ে নরসিংদী জেলার অতিরিক্ত পুলিশ সুপার সংবাদকর্মী রুদ্রকে জানান, গঠনার বিষয়ে আমি অবগত হয়েছি যেহেতু গতকাল রাত কোয়াশায় ডাকা ছিলো এই এলাকাটি তাই সিসি ক্যামারাতেও বুঝা যাচ্ছে না এই গাড়িটি। তাই রায়পুরা থানার কর্মকর্তাকে অবগত করেছি যেনো দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হয়।
এ বিষয়ে মরজাল ইউনিয়ের দুলাল খাঁ সংবাদ সম্মেলন করে অভিযোগ করেন যে, আমার গাড়িটি পরিকল্পিতভাবে চুরি করেছে। আজকে আমি এখন পথের ভিখেরি হয়েছি, আমার গাড়ির নম্বর – ঢাকা মেট্রো-ন-১৫-১৮২৯ এই গাড়িটি যদি কেউ পেয়ে থাকেন তাহলে এই মোবাইল নাম্বারে যোগাযোগ করবেন- ০১৯২৬-৮৫৮৪৩৫।
এই বিষয়ে মরজাল ইউনিয়নের ইউপি সদস্য রাশেদ মেম্বার জানান, তারা খুবই মধ্যবিত্ত পরিবারে মানুষ। তারা জমি বন্ধক দিয়ে টাটা কোম্পানী হতে কিস্তিতে গাড়িটি ক্রয় করেন। দুই কিস্তি যেতে না যেতেই গাড়িটি চুরি হয়েছে। তাই এই গাড়িটি প্রশাসন যেনো দ্রুততার সঙ্গে আমলে নিয়ে গাড়িটি সন্ধান করে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করার জোড় দাবি জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ