1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০২:০৩ পূর্বাহ্ন

ঢাকা-মাওয়া এক্সপ্রেস ওয়ের ভয়াবহ দুর্ঘটনা

  • প্রকাশের সময় : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ১৫২ বার পড়া হয়েছে

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখানে ঘণ কুয়াশার কারনে ঢাকা-মাওয়া মহাসড়কের কুচিয়ামোড়া নামকস্থানে প্রাইভেটকার, হাইয়েজ, ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৪টি গাড়ি দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় প্রাইভেটকার চালক প্রাইভেটকারে থাকা ৩ যাত্রীসহ পাঁচ জন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। আজ সোমবার সকাল পৌনে ৭টায় এ দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহতদেরকে ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।


খবর পেয়ে সিরাজদিখান থানা পুলিশ ও হাসারা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করে পুলিশ হেফাজতে নিয়েছে। সিরাজদিখান থানার ওসি এসএম জালালউদ্দিন জানান, সোমবার সকাল আনুমানিক ৭টার দিকে মাওয়া থেকে ঢাকাগামী আরাম পরিবহন একটি যাত্রীবাহী বাস প্রাইভেটকার (ঢাকা মেট্রো চ- ১৫-৯৭১৮) এবং বিপরীত দিক থেকে আসা ট্রাক (ঢাকা মেট্রো ড-১১- ৫৮৭১) সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ৫জন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। আমরা ঘটনাস্থলে আসার আগেই স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ঢাকার বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়।
হাসাড়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আফজাল হোসেন জানান, সোমবার সকালে ঢাকা-মাওয়া মহাসড়কের সিরাজদিখান উপজেলার কুচিয়ামোড়া কলেজ গেইট ওভার ব্রিজে ট্রাক, প্রাইভেটকার ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে প্রাইভেটকারে থাকা তিনজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয়রা চিকিৎসার জন্য ঢাকায় বিভিন্ন হাসপাতালে নিয়ে গেছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ