1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনাম :
তালায় ইজিবাইকে চাদর জড়িয়ে নিহত ১ কুলিয়ার আ.লীগ প্রার্থী আসাদুল ইসলামের সংবাদ সম্মেলন শার্শার বাগআঁচড়ায় নৌকা প্রার্থীর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত স্তন ক্যান্সার শুধুমাত্র মহিলাদের হয় না পুরুষদেরও হতে পারে : ডাঃ মনোয়ার হোসেন জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদকের মাতার মৃত্যুতে এমপি রবি’র গভীর শোক নৌকার নির্বাচনী অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে আগুন : মুক্তিযোদ্ধার কান্না শত বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে দেশ নৌকা প্রতীকে সমর্থন দিয়ে সরেগেলেন চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন কুলিয়ায় আছাদুল হকের অফিস ভাংচুর, কর্মীদের মারপিট ও গৃহবধূর শ্লীলতাহানি সর্বোচ্চ মহিলা করদাতা হিসেবে সম্মাননা পেলেন পাইকগাছার মহাসিনা শিরিন

নরসিংদীতে ধানের চারা রোপন কার্যক্রম শুভ উদ্বোধন

  • প্রকাশের সময় : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৯৮ বার পড়া হয়েছে

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈযদা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে নরসিংদী জেলার রায়পুরা উপজেলায় সমলয়ে চাষাবাদের ব্লক প্রদর্শনীর ধানের চারা রোপন কার্যক্রম শুভ উদ্বোধন করেন। কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, নরসিংদীর উপ-পরিচালক কৃষিবিদ শোভন কুমার ধর-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জনাব মোঃ আবদুস সাদেক, চেয়ারম্যান, রায়পুরা উপজেলা পরিষদ। অনুষ্ঠানে আরও উপস্হিত ছিলেন রায়পুরা উপজেলা নিবাহী অফিসার জনাব মোঃ শফিকুল ইসলাম।

সম্মানিত প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান কৃষিবান্ধব সরকারের পরিকল্পনায় বাংলাদেশ কৃষিক্ষেত্রে এক বিপ্লবের সূচনা করেছে। কৃষিতে বিভিন্ন উদ্ভাবন আর অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয়ে কৃষিতে আমরা এখন বিশ্বের রোল মডেল। তিনি সমলয়ে চাষাবাদকে স্বল্প জমিতে কম খরচে বেশী উৎপাদনে সক্ষম কৃষকবান্ধব পদ্ধতি হিসেবে উল্লেখ করে বলেন, নরসিংদী জেলায় অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে সমলয়ে চাষাবাদ সহ বিভিন্ন উৎপাদনমূখী কৌশল ব্যবহার করে কৃষিকে শিল্পে পরিণত করতে কৃষকসহ সংশ্লিষ্ট সকলকে অনুপ্রাণিত করেন এবং কৃষিক্ষেত্রে যান্ত্রিকীকরণের মাধ্যমে উৎপাদন খরচ কমানো, শ্রমিক সংকট নিরসন ও সময় সাশ্রয়ের লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণে উদ্বুদ্ধ করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ