1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কোটচাঁদপুর মডেল থানার উদ্যোগে নানা আয়োজনে ঐতিহাসিক ৭মার্চ পালন তালা থানা পুলিশের উদ্যোগে ৭মার্চ উপলক্ষ্যে আনন্দ উদযাপন তালা বাজার মডেল সরকারি প্রাথ: বিদ্যালয়ের এসএমসি কমিটি গঠন দেবহাটায় নানা আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত তথ্য অধিকার আইন ব্যবহারের জন্য ওরিয়েন্টেশন অনুষ্ঠিত টাঙ্গাইলে ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ দিবস পালিত পাইকগাছার একাধিক মামলার আসামী হালিম শিকারী আটক শেখ হাসিনা যাকে নৌকা দিবে তার পক্ষে সবাইকে কাজ করতে হবে :এমপি বাবু পাইকগাছায় নানা কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ মার্চ দিবস পালিত বঙ্গবন্ধুর এক ভাষণেই দেশের মানুষ স্বাধীনতার জন্য ঐক্যবদ্ধ হয়ে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল : এমপি রবি

সাতক্ষীরায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কর্মসূচির উদ্বোধন

  • প্রকাশের সময় : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৬৪ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট :  “আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার” এই স্লোগানকে সামনে রেখে মুজিববর্ষ উপলক্ষে সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে আবাসন সুবিধার আওতায় আনার জন্য ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৩ জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় সাতক্ষীরা প্রান্তে জেলা প্রশাসনের আয়োজনে সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসক এ এম মোস্তফা কামালের সভাপতিত্বে এ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলাম, সাতক্ষীরা ৩৩ বিজিবি’র অধিনায়ক লে.কর্ণেল আল-মাহমুদ পিএসসি, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আসাদুজ্জামান বাবু, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) আফজাল হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ডা. আবুল কালাম বাবলা, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ নাসেরুল হক, সদর সহকারি কমিশনার (ভূমি) মো. আসাদুজ্জামান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুল হক প্রমুখ।
অনুষ্ঠানে সাতক্ষীরা সদর উপজেলায় ১৩০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে একক গৃহ দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবিসহ অতিথিবৃন্দ। এ কর্মসূচির আওতায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে সাতক্ষীরা জেলায় ১১৪৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে একক গৃহ দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হচ্ছে। একযোগে সাতক্ষীরা জেলাসহ সারা দেশে ৬৬ হাজার ১৮৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে একক গৃহ বিতরণ ও ৩ হাজার ৭শ’১৫ পরিবারকে ব্যারাকে পুনর্বাসন কর্মসূচি ভার্চুয়ালি উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। উদ্বোধন অনুষ্ঠান শেষে জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও কণ্ঠশিল্পী শামীমা পারভীন রত্মার সঞ্চালনায় সাতক্ষীরার শিল্পীদের পরিবেশনায় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। এসময় জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ