1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:১০ অপরাহ্ন
শিরোনাম :
শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদী থেকে নাসির মোল্লার মরদেহ উদ্ধার মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ফুলেল শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান আজমল উদ্দীন নরসিংদী রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত পাইকগাছায় সামাজিক জবাবদিহিতা মূল স্রোতধারাকরণ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় অটো রাইসমিলে ভয়াবহ অগ্নিকান্ড; কোটি টাকার ক্ষতি সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী পালন সাতক্ষীরায় আল-আরাফাহ্ধসঢ়; ইসলামী ব্যাংক লি: এর উদ্যোগে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ণ প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

আবারও হলিউডে দীপিকা

  • প্রকাশের সময় : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৮৭ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক :  সৌন্দর্য, গ্ল্যামার, অভিনয় দিয়ে বলিউড মাতিয়ে রেখেছেন সুপারস্টার দীপিকা পাড়ুকোন। ২০১৭ সালে তিনি পা রেখেছেন হলিউডেও। সেখানে ভিন ডিজেল-এর সঙ্গে ‘এক্স এক্স এক্স : রিটার্ন অফ জেন্ডার কেজ’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। এরপরে আর কোনো হলিউডের ছবিতে দেখা মিলেনি দীপিকার। তবে সম্প্রতি তিনি হলিউডের তুমুল জনপ্রিয় ও প্রভাবশালী এজেন্সি ICM-এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ওয়েব সিরিজ ‘স্কিট ক্রিক’ তারকা ইউজিন লেভি থেকে শুরু করে ‘ওয়াচম্যান’ তারকা রেজিনা কিং, ‘কুইন’ সিরিজের অলিভিয়া কোলম্যানসহ হলিউডের একঝাঁক তারকা এ এজেন্সির মাধ্যমেই উঠে এসেছেন। এজেন্সি ICM- এর সঙ্গে চুক্তি হওয়ার পর দ্রুতই তাকে হলিউডের সিনেমায় দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও এর আগে দীপিকা এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘কোনো ছবি ভারতীয় বা আন্তর্জাতিক তা দেখে আমি মূল্যায়ন করি না। আমার কাছে সিনেমা একটি মাধ্যম। যেখানে আমি নিজেকে প্রকাশ করতে পারি। ছবির বিষয় দেখেই আমি ঠিক করি তাতে কাজ করব কিনা।

সেটা কোনো মার্কিন মুলুকের ছবি হতে পারে আবার পৃথিবীর অন্য কোনো প্রান্তেরও হতে পারে। আমি ‘রিটার্ন অফ জেন্ডার কেজ’ করেছিলাম কারণ ওই ছবিতে আমার চরিত্রটা গুরুত্বপূর্ণ ছিল।’ প্রসঙ্গত, দীপিকা এই মুহূর্তে পরিচালক শকুন বাত্রার একটি ছবিতে কাজ করছেন। ওই ছবিতে দীপিকা ছাড়াও দেখা যাবে অন্যন্যা পান্ডে, সিদ্ধান্ত চতুর্বেদীকে। পাশাপাশি শাহরুখের সঙ্গে ‘পাঠান’ ছবিতেও দেখা যাবে দিপ্পিকে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ