1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভারতে ১০০ কোটি মানুষকে টিকা : মোদিকে হাসিনার অভিনন্দন পরীমণি: স্কুলের মেধাবী ছাত্রী থেকে আলোচিত নায়িকা ক্যাচ মিস আর বেহিসেবি বোলিংয়ে হার দেবহাটায় চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই, গ্রেফতার-৩ জেলা প্রশাসকের সাথে সাতক্ষীরা সাইবার-ক্রাইম অ্যালার্ট টিমের সৌজন্য সাক্ষাৎ বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি সাতক্ষীরা জেলা শাখার নির্বাহী কমিটির সভা ইসলামী ফাউন্ডেশনের উপপরিচালকের সাথে জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির মতবিনিময় টাঙ্গাইল সদর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা: ইউপি সদস্যসহ আহত ২০ আ.লীগ প্রার্থীর নির্বাচনী জনসভা

নৌকার অফিসে আগুন: বিদ্রোহী প্রার্থীসহ ৬০ জনের নামে মামলা

  • প্রকাশের সময় : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৭৪ বার পড়া হয়েছে

নড়াইল প্রতিনিধি : নড়াইল পৌরসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী আঞ্জুমান আরার পক্ষে প্রচারণাকালে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সরদার আলমগীর হোসেন ও তার সমর্থকরা হামলা চালিয়েছে বলে অভিযোগে উঠেছে। এ ঘটনায় প্রার্থী আঞ্জুমান আরার মেয়ে সঞ্চিতা আহম্মেদ বাদী হয়ে ৬০ জনের নামে মামলা করেছেন। পুলিশ অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করেছে। এদিকে মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাতে আওয়ামী লীগের দুটি নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। নৌকা প্রতীকের প্রার্থী আঞ্জুমান আরা বলেন, গভীর রাতে পৌর এলাকার আদালতপুর ও ডুমুরতলা নির্বাচনী অফিসে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দেয়। আগুনে দুটি অফিসের চেয়ার-টেবিল, ব্যানার ও পোস্টার পুড়ে গেছে।

jagonews24

এ ঘটনায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সরদার আলমগীর হোসেন বলেন, ‘আমার লোকদের মারধর করেছে এবং আমাদের নামে যে মামলা দেয়া হয়েছে সেটি মিথ্যা ও ভিত্তিহীন’। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, মামলা রেকর্ড করা হয়েছে এবং ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশী তৎপরতা জোরদার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ