1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দলীয় মনোনয়ন পাওয়ায় চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দীন তোতাকে সংবর্ধনা দেবহাটায় প্রভাবশালী কর্তৃক নির্যাতিত সংখ্যালঘু পরিবারের সংবাদ সম্মেলন দেবহাটা’য় আ.লীগের নৌকার দলীয় মনোনয়ন গ্রহণ দেবহাটায় আ.লীগের চেয়ারম্যান প্রার্থী আসাদুলের সংবাদ সম্মেলন যৌতুকের দাবীতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা : শ্বশুর আটক কুলিয়ায় জনসাধারণের সাথে মতবিনিময় করলেন আছাদুল হক বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সদস্যদের পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য সাইন্টিফিক সেমিনার অনুষ্ঠিত শ্যামনগরে কমিউনিটি ওয়াশ ক্যাম্পেইন অনুষ্ঠিত পাইকগাছা উপজেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষাকল্পে জরুরী মতবিনিময় রেড ক্রিসেন্ট পক্ষ থেকে বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির মাঝে মাস্ক প্রদান

কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন হওয়ায় ধুলিহরের দরবাস্তিয়ায় আনন্দিত এলাকাবাসী

  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ১১৮ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট : ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ধুলিহর ইউনিয়নের দরবাস্তিয়া এলাকায় কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (০৮ জানুয়ারী) বেলা ১১টায় সদরের ধুলিহর ইউনিয়নের দরবাস্তিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ধুলিহর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শেখ বোরহান উদ্দীন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধুলিহর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান (বাবু সানা), সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গণেশ চন্দ্র মন্ডল, পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, ঠিকাদার আশরাফুল কবীর খোকন, কবির হোসেন, ইউপি সদস্য আনিছুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাব, অলোক ঘোষ প্রমুখ। সদরের ধুলিহর ইউনিয়নের মেইন রোড হতে দরবাস্তিয়া অভিমুখে ফয়জুল্লাহপুর কালভার্ট পর্যন্ত ১ কিঃ মিটার কার্পেটিং রাস্তা ৮০ লক্ষ টাকা ব্যয়ে এলজিইডি সাতক্ষীরা বাস্তবায়ণে সড়কটি নির্মাণ করা হচ্ছে।

বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের সার্বিক উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরতে এমপি রবির উদ্ভাবন উঠান বৈঠকে কথা দেওয়া রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করে এলাকাবাসীর দাবী পূরণ করায় এমপি রবিকে মন খুলে দোয়া ও আর্শিবাদ করেছে এলাকাবাসী। এসময় এলাকাবাসী ও পথচারীদের মাঝে আনন্দ ও উচ্ছাস লক্ষ্য করা গেছে। এলাকাবাসী ও পথচারীরা বলেছে এমপি তো এমনই হওয়া উচিত। যে কথা সেই কাজ। তারা বারবার তাদের মাঝে এমপি রবিকে চাই।’ এসময় দলীয় ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ