1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা পাইকগাছার আমুরকাটায় মান্নান গাজীর নৌকা প্রতীকের পথসভা অনুষ্ঠিত পাইকগাছায় বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত কপিলমুনিতে গভীর রাতে ডাকাতির পরিকল্পনাকালে ১ ডাকাত আটক সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ রুহুল কুদ্দুসের সাথে সাংবাদিক ইউনিয়নের মতবিনিময় ইভ্যালির রাসেল-শামীমা গ্রেফতার, নেওয়া হলো র‌্যাব সদর দপ্তরে এবার শিক্ষার্থীদের নিয়ে হবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন প্রাক্তন স্বামীকে খোঁচা দিলেন মাহিয়া মাহি? অসহায় মানুষের মাঝে রোটারী ক্লাব অব জাহাঙ্গীরনগর ঢাকা’র পক্ষ থেকে খাদ্য সহায়তা বিতরণ তালা সদরে লাঙ্গলের পথসভায় জনসমুদ্র

ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির বার্ষিক প্রীতিভোজ ও পূর্ণমিলনী অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ১১৯ বার পড়া হয়েছে

মোঃ আশাদুল ইসলাম কোটচাঁদপুর প্রতিনিধি : ঝিনাইদহ জেলা রিপোর্টাস ইউনিটির বার্ষিক প্রীতিভোজ ও পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল থেকে অন্যতম বিনোদন কেন্দ্র এন আর বি রির্সোট এন্ড পিকনিক কর্ণারে (পাতা পার্কে),অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা রিপোর্টাস ইউনিটির সভাপতি এম এ সামাদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আহসান কবির এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আনোয়ার সাঈদ (অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অপরাধ) ঝিনাইদহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহফুজুর রহমান (অফিসার ইনচার্জ) কালীগঞ্জ,জনাব ইমদাদুল হক সোহাগ (প্রধান উপদেষ্টা ঝিনাইদহ রিপোর্টাস ইউনিটি ও সাধারণ সম্পাদক কমিউনিটি পুলিশিং ফোরাম কালীগঞ্জ,ঝিনাইদহ),আলহাজ্ব শহিদুল ইসলাম,সম্পাদক ও প্রকাশক দৈনিক নবচিত্র।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝিনাইদহ রিপোর্টাস ইউনিটির সকল সদস্য ও আমন্ত্রিত অতিথি বৃন্দরা। অনুষ্ঠানে অতিথিদের ফুল দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।অতিথিবৃন্দরা সাংবাদিকদের সঙ্গে যুক্ত হয়ে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।অনুষ্ঠানের শেষে অতিথিদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়।প্রধান অতিথি জনাব আনোয়ার সাঈদ বলেন সাংবাদিক ও প্রশাসন একে অন্যের পরিপূরক।তিনি আরো বলেন দেশে কোভিড-১৯ এর ভয়াবহতা সব থেকে বেশি ভূমিকা রেখেছেন সাংবাদিক বৃন্দরা,তিনি সবার উদ্দেশ্য বলেন আসেন আমরা সবাই মাস্ক ব্যবহার করি ও সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলি।পরিশেষে দুপুরের প্রীতিভোজ ও গ্রামবাংলার ঐতিহ্যবাহী হাড়ি ভাঙ্গা খেলার মধ্য দিয়ে ও পুরস্কার বিতরণ এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ