1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা সিটি কলেজ গর্ভণিং বডির নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত নওয়াপাড়া ইউপি’র নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা ও অভিষেক টাঙ্গাইলের ঘাটাইলে তিন ইটভাটা গুঁড়িয়ে দিয়েছে ভ্রাম্যমান আদালত টাঙ্গাইলে ২৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত দেবহাটায় ওয়ান শার্টার গান, ৯ রাউন্ড গুলি ও ৪শ পিছ ইয়াবাসহ যুবক গ্রেফতার করোনার নতুন ভ্যারিয়েন্টের সংক্রমণ বেড়েছে, সতর্ক থাকবেন নায়িকা পপি ছেলের মা-ই হয়েছেন! রোটারী ক্লাব অব সাতক্ষীরা’র পক্ষ শিশুদের মাঝে সোয়েটার বিতরণ খুলনা জেলা পরিষদের কর্মকর্তাদের পাইকগাছার উন্নয়ন কাজ পরিদর্শন অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

শাকিবের নাম ফেলে প্রযোজক হলেন অপু বিশ্বাস

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ১৬০ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : বছর শেষে নতুন পরিচয় পেলেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। তিনি এখন প্রযোজকও। হাতে পেয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্যপদ। গেল ৩০ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে সদস্যপদ পেয়েছেন তিনি। এই নায়িকা তার ছেলে আব্রাম খান জয়ের নামে প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছেন। নাম ‘অপু-জয় প্রোডাকশন হাউজ’। প্রযোজক সমিতির সেক্রেটারি শামসুল আলম অপুর প্রযোজক সমিতির সদস্য হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এই সদস্যপদের জন্য স্বামী হিসেবে শাকিব খানের নাম উল্লেখ করে বেশ বিপাকে পড়েছিলেন অপু। স্থগিত হয়ে গিয়েছিলো তার আবেদনটি, ভুল তথ্যের দায়ে। প্রযোজক সমিতির দাবি, অপু বর্তমানে শাকিব খানের স্ত্রী নন। তাদের বিচ্ছেদ হয়ে গেছে। তাই স্বামী হিসেবে সাবেক স্বামীর নাম ব্যবহার অবৈধ বলে গণ্য করেছে সমিতি।



পরে শাকিবের নাম কেটে সেখানে সংশোধন এনে সব নিয়ম মেনেই পুনরায় আবেদন করেন অপু। সেই আবেদনটি গ্রহণ করে তাকে সদস্যপদ দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতি কর্তৃপক্ষ। এ বিষয়ে প্রযোজক সমিতির সেক্রেটারি শামসুল আলম গণমাধ্যমে জানান, ‘স্বামী হিসেবে শাকিব খানের নাম ব্যবহার করায় স্থগিত হয়ে গিয়েছিলো অপু বিশ্বাসের আবেদনটি। পরে সেটি সংশোধন করে প্রযোজক সমিতির সদস্যপদ পান তিনি। তিনি বলেন, ‘আবেদনপত্রে অপু বিশ্বাস স্বামী হিসেবে শাকিব খানের নাম ব্যবহার করেছিলেন। সমিতির নিয়মে আছে, কোনো প্রযোজকের স্বামী/স্ত্রী বা সন্তান মাত্র ১১ হাজার টাকায় প্রযোজক পরিবেশক হিসেবে সদস্যপদ লাভ করতে পারবেন। সাংগঠনিক এই সুযোগটি গ্রহণ করতে চেয়েছিলেন অপু। কিন্তু আমরা তো জানি অপু বিশ্বাস এখন শাকিব খানের স্ত্রী নন। তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে বেশ আগেই। তাই তার সদস্যপদের আবেদনটি স্থগিত হয়ে যায়। পরে অবশ্য অপু তার সাবেক স্বামী শাকিবের নাম বাদ দিয়ে নতুন করে আবেদন করেন। এরপর তাকে সদস্যপদ প্রদান করা হয়।’ প্রসঙ্গত, ভালোবেসে ২০০৮ সালে শাকিব খানকে বিয়ে করেন অপু বিশ্বাস। তাদের সেই সংসার ভেঙে যায় ২০১৮ সালের ১২ মার্চ। এ দুই তারকার একমাত্র পুত্র সন্তান আব্রাম খান জয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ