1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সুইডেনের আদলে ২০০ কি.মি. বৈদ্যুতিক সড়ক বানাচ্ছে ভারত শিগগির বিয়ে করতে যাচ্ছেন সিদ্ধার্থ-কিয়ারা! ই-কমার্স বন্ধ না করে প্রতারণা ঠেকাতে আইন করার তাগিদ ৪ মন্ত্রীর নরসিংদী পলাশে এক নারীর স্বর্ণ চুরি করতে গিয়ে ৭ নারী গ্রেফতার নলতায় জলাবদ্ধতা নিরসনে পানি নিষ্কাশনের ব্যবস্থা করলেন তুফান গড়ইখালীর নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুস সালাম কেরু’র নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় কুলিয়ায় কয়েক হাজার নেতাকর্মী নিয়ে আছাদুল হকের মোটর শোভাযাত্রা দেবহাটার ওসি-সেকেন্ড অফিসারকে বদলী, ভারপ্রাপ্ত ওসি ফরিদ আহমেদ খলিশাখালি সহস্রাধিক বিঘা জমি দখলের ঘটনায় সরেজমিনে মামলার তদন্তে পিবিআই সাতক্ষীরায় তথ্য অধিকারের ওপর সচেতনতামূলক প্রচারণা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

আশাশুনিতে উদ্যোক্তা তৈরির যুব প্রতিবন্ধীদের অনলাইন যুব সম্মেলন এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ১৩২ বার পড়া হয়েছে

আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে সুযোগ পেলে প্রতিবন্ধী ব্যক্তিরা পারে ঘুরে দাঁড়াতে” এই শ্লোগানকে সামনে রেখে ডি আর আর এ প্রথমবারের মতো আয়োজন করে যুব প্রতিবন্ধীদের অনলাইন সম্মেলন। রবিবার সকাল ১০ঘটিকায় উপজেলা পরিষদ হলরুমে। উদ্যোক্তা বা উদ্যোগে আগ্রহী হয়ে তাদের স্বপ্ন পুরণের জন্য এ সকল প্রতিবন্ধী ব্যক্তিরা যুব সম্মেলনে নাম রেজিস্ট্রেশন করে ছিল। সকল প্রতিবন্ধী ব্যক্তিদের মধ্য হতে মাত্র ২০ জন সফল উদ্যোক্তা নির্বাচন করে প্রত্যেককে ১০,০০০/-(দশ হাজার) টাকা পুরস্কার ঘোষণা করা হয়। এ সম্মেলনের উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব এম এ মান্নান। ডি আর আর এ, লিলিয়ানা ফন্ডস, লিংক এশিয়া, মুসলিম এইড, লাবিব গ্রুপ এর যৌথ উদ্যোগে মিডিয়া পার্টনার হিসেবে ছিল চ্যানেল আই।
আইডিয়াল, পারুলিয়া, দেবহাটা, সাতক্ষীরা এর আশাশুনিতে প্রাইড প্রকল্প হতে দুই জন যুব প্রতিবন্ধী ব্যক্তি যুব সম্মেলনে অংশ নিয়ে বিজয়ী হয়েছেন। সুজানা ইয়াসমিন ১ম স্থান ও মোঃ হানজালা সরদার ১৬তম স্থান। ডি আর আর এ এর সহযোগিতায়, আইডিয়াল এর বাস্তবায়নে আশাশুনি উপজেলা অডিটরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার জনাব মীর আলীফ রেজা প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। প্রকল্প সুপারভাইজার সুব্রত বাছাড় এর উপস্থাপনায় এ সময়  আরো উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার জনাব গাজী সাইফুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জনাব মোঃ সাইদুল ইসলাম, উপজেলা ফ্যামিলি প্ল্যানিং কর্মকর্তা জনাব মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা আহম্মেদ তাহমিদ সিদ্দিকী, মেহেদী কায়সার, ডি আর আর এ এর কর্মকর্তা, সিরাজুল ইসলাম, নজিফা খাতুনসহ বিজয়ী প্রার্থীদের অভিভাবক গণ এবং স্থানীয় সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ফিল্ড ফেসিলিটেটর দেবাশীষ চক্রবর্তী।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ