1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম :
জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির স্মারকলিপি প্রদান নরসিংদীতে রিক্সাচালকের করুণ কাহিনী শুনে আর্থিক অনুদান প্রদান দেবহাটায় মোবাইল কোর্টের অভিযানে পুশকৃত বাগদা চিংড়ি জব্দ, জরিমানা আদায় শার্শায় প্রধানমন্ত্রী কতৃক ঘোষিত প্রণোদনা এসএমই ঋণ বিতরণ বিশ্বজুড়ে ডেল্টার ঢেউ: বিভিন্ন দেশে রেকর্ড সংক্রমণ প্রশংসা পাচ্ছে অপূর্ব-মেহজাবিনের ‘অন্য এক প্রেম’ কিছু বিদেশি গণমাধ্যম দেশ ও সরকারের বিরুদ্ধে ভুল সংবাদ দেয় আশাশুনিতে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাজাপ্রাপ্ত আসামী দেলোয়ার গ্রেপ্তার দেবহাটায় নেট-পাটা অপসারণে ইউএনও’র অভিযান, জরিমানা শার্শায় এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ

পাইকগাছায় দুই কোটি টাকা আত্মাসাতের অভিযোগে র‌্যাক ব্যবস্থাপক আটক

  • প্রকাশের সময় : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ১৫২ বার পড়া হয়েছে

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় প্রতারণা করে ৮শ সদস্যের কাছ থেকে প্রায় ২ কোটি টাকা আত্মাসাতের অভিযোগে এনজিও র‌্যাক গ্রæপের ব্যবস্থাপককে পুলিশ আটক করেছে। সে দীর্ঘ ৬ মাস পলাতক ছিল। থানায় তার বিরুদ্ধে মামলা হয়েছে।
মামলার বিবরণে জানা যায়, উপজেলার নোয়াকাটি গ্রামের গৌরপদ বিশ্বাসের ছেলে বরুন বিশ্বাস। সে নিজেই ব্যবস্থাপক সেজে ২০১১ সালে “র‌্যাক” নামে একটি এনজিও প্রতিষ্ঠা করে। অসংখ্য কর্মী নিয়োগের মাধ্যমে সাধারণ সদস্যদের কাছ থেকে প্রায় দুই কোটি টাকা আদায় করে লাপাত্তা হয়ে যায়। অবশেষে গোপনে বাড়ীতে আসলে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে থানাপুলিশ শনিবার সকালে নিজ বাড়ী থেকে বরুন বিশ্বাসকে আটক করে। এ ঘটনায় সমিতির সাজেদা বেগম বাদী হয়ে বরুন বিশ্বাসকে আসামী করে থানায় মামলা করেছে বলে ওসি এজাজ শফী জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ