1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা সিটি কলেজ গর্ভণিং বডির নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত নওয়াপাড়া ইউপি’র নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা ও অভিষেক টাঙ্গাইলের ঘাটাইলে তিন ইটভাটা গুঁড়িয়ে দিয়েছে ভ্রাম্যমান আদালত টাঙ্গাইলে ২৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত দেবহাটায় ওয়ান শার্টার গান, ৯ রাউন্ড গুলি ও ৪শ পিছ ইয়াবাসহ যুবক গ্রেফতার করোনার নতুন ভ্যারিয়েন্টের সংক্রমণ বেড়েছে, সতর্ক থাকবেন নায়িকা পপি ছেলের মা-ই হয়েছেন! রোটারী ক্লাব অব সাতক্ষীরা’র পক্ষ শিশুদের মাঝে সোয়েটার বিতরণ খুলনা জেলা পরিষদের কর্মকর্তাদের পাইকগাছার উন্নয়ন কাজ পরিদর্শন অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

জাতীয় অধ্যাপক ডা. মোহাম্মদ ইব্রাহিমের স্মরনে শিবপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ২০২ বার পড়া হয়েছে

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: বাংলাদেশ ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা ও বারডেম হাসপাতালের প্রতিষ্ঠাতা জাতীয় অধ্যাপক ডা. মোহাম্মদ ইব্রাহিমের স্মরনে নরসিংদীর শিবপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে শিবপুর ডায়াবেটিক সমিতির আয়োজনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
শিবপুর ডায়াবেটিক সমিতির সভাপতি, শিবপুর উপজেলা পরিষদের সুযোগ্য চেযারম্যান ও উপজেলা আওযামীলীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব হারনুর রশিদ খানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, শিবপুর ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি, উপজেলা বিএনপির সভাপতি ও মাছিমপুর ইউনিযন পরিষদের চেযারম্যান আলহাজ্ব আবুল হারিস রিকাবদার, ডাযাবেটিক সমিতির সহ সভাপতি ও উপজেলা আওযামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঁইযা রাখিল, শিবপুর ডাযাবেটিক সমিতির সাধারণ সম্পাদক আলী হোসেন খান ও শিবপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালযরে প্রধান শিক্ষক একেএম মাসুদুর রহমান খানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
দোয়া মাহফিলে স্বৃতিচারন করে ডা. মোহাম্মদ ইব্রাহিমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ