1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দলীয় মনোনয়ন পাওয়ায় চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দীন তোতাকে সংবর্ধনা দেবহাটায় প্রভাবশালী কর্তৃক নির্যাতিত সংখ্যালঘু পরিবারের সংবাদ সম্মেলন দেবহাটা’য় আ.লীগের নৌকার দলীয় মনোনয়ন গ্রহণ দেবহাটায় আ.লীগের চেয়ারম্যান প্রার্থী আসাদুলের সংবাদ সম্মেলন যৌতুকের দাবীতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা : শ্বশুর আটক কুলিয়ায় জনসাধারণের সাথে মতবিনিময় করলেন আছাদুল হক বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সদস্যদের পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য সাইন্টিফিক সেমিনার অনুষ্ঠিত শ্যামনগরে কমিউনিটি ওয়াশ ক্যাম্পেইন অনুষ্ঠিত পাইকগাছা উপজেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষাকল্পে জরুরী মতবিনিময় রেড ক্রিসেন্ট পক্ষ থেকে বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির মাঝে মাস্ক প্রদান

পৌরসভার ০৪নং ওয়ার্ডে আরসিসি রাস্তা ঢালাই নির্মাণ কাজের উদ্বোধন

  • প্রকাশের সময় : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ৯৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি : ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও শত শত এলাকাবাসীর উপস্থিতিতে দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে সাতক্ষীরা পৌরসভার ০৪নং ওয়ার্ডের সুলতানপুরে আরসিসি রাস্তা ঢালাই নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ০৯টায় সুলতানপুরে শেখ নুরুল হক’র বাড়ির সামনে পৌরসভার ০৪নং ওয়ার্ড কাউন্সিলর কাজী ফিরোজ হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কড়াই থেকে রাস্তায় নির্মাণ সামগ্রী ঢেলে উদ্বোধন করেন সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি।
গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প ফেস-০২ এর আওতায় সুলতানপুর শেখ নুরুল হক’র বাড়ির সামনে থেকে সরদার পাড়া মসজিদ অভিমূখে ৪১ লক্ষ টাকা ব্যয়ে ৫০০ মিটার আরসিসি রাস্তা ঢালাই নির্মাণ করা হচ্ছে। সাতক্ষীরা পৌরসভার ০৪নং ওয়ার্ডের সুলতানপুরে পৌর কাউন্সিলর কাজী ফিরোজ হাসান এলাকার মানুষের চাওয়া পাওয়া পৌর সেবা শতভাগ পূরণের চেষ্টা করে যাচ্ছে। তার সহযোগিতায় এলাকার রাস্তা-ঘাট, ড্রেণেজ, ডাস্টবিন, সড়ক বাতিসহ বিভিন্ন সেবা দিয়ে যাচ্ছে পৌর কাউন্সিলর কাজী ফিরোজ হাসান। এছাড়াও মহামারী করোনাকালীন সময়ে মানুষের দোর গোড়ায় পৌর নাগরিকের বিভিন্ন সেবা পৌছে দিয়ে যাচ্ছেন।
আরসিসি রাস্তা ঢালাই নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস প্রেসিডেন্ট শেখ নুরুল হক, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ নাসেরুল হক, পৌরসভার মহিলা কাউন্সিলর অনিমা রানী মন্ডল, শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সভাপতি কাজী কবিরুল হাসান বাদশা, সেক্রেটারী মো. আব্দুর রহিম বাবু, শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির ০১ নং সদস্য কবিরুল হাসান, সাতক্ষীরা পৌরসভার নির্বাহী প্রকৌশলী নাজমুল করিম, সহকারি প্রকৌশলী কামরুল আখতার তপু, এসও সাগর দেবনাথ, কামরুজ্জামান শিমুল, শাহাজান কবির সাজু, কাজী মাগফুর হাসান, আমিরুল হক, মিকাইল, ঠিকাদার সুমন ও বিমান প্রমুখ। আরসিসি রাস্তা ঢালাই নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে এলাকার শত শত মানুষ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ