1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবহাটার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসারের সাথে উপজেলা চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সাতক্ষীরা পৌর আ.লীগ ৪নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল ২০২১ অনুষ্ঠিত জলবায়ু পরিবর্তনের ফলে সৃষ্ট সমস্যা সমাধানে দেবহাটায় মানববন্ধন এমপি বাবু’র সাথে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শুভেচ্ছা বিনিময় পাইকগাছার ব্যবসায়ী বিধান এর এক সপ্তাহেও খোঁজ মেলেনি ১৫ দফা দাবিতে চট্টগ্রাম বন্দরে চলছে ধর্মঘট সাতক্ষীরায় ১০ ইউপিতে নৌকা, ১১টিতে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী পাইকগাছা পৌরসভা এসডিজি ফোরামের সভা অনুষ্ঠিত পাইকগাছার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন পাইকগাছার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, সার ও নগদ অর্থ সহায়তা প্রদান

তথ্যমন্ত্রীর হাত থেকে সম্মাননা পেলেন সাংবাদিক খায়রুল আলম

  • প্রকাশের সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ২৩৮ বার পড়া হয়েছে

দেবহাটা প্রতিনিধি: কৃষিতে প্রতিবন্ধী ব্যাক্তিদের ওপর গবেষনা ও সংবাদ প্রকাশের জন্য সম্মাননা পেয়েছেন দেবহাটা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম। শনিবার ঢাকাস্থ কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) মিলনায়তনে বেসরকারি প্রতিষ্ঠান দি লেপ্রসী মিশন ইন্টারন্যাশনাল-বাংলাদেশ, ইকো-কোঅপারেশন, নরেক এবং বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত দুইটি গবেষণার ফলাফল উপস্থাপন ও সাংবাদিক সম্মাননা প্রদান অনুষ্ঠানে দেবহাটা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলমসহ দেশের মোট ৯জন সাংবাদিককে এ সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এসকল সংবাদকর্মীদের হাতে ক্রেষ্ট তুলে দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সভাপতি সমীর চন্দ, সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর পরিচালক (মাঠ সেবা শাখা) মাহফুজ হোসেন মৃধা, ইকো কো-অপারেশন এর হেড অব প্রোগ্রামস্ আবুল কালাম আজাদ এবং দি লেপসী মিশনের কান্ট্রি ডিরেক্টর সলোমন সুমন হালদার।
পুরস্কারপ্রাপ্ত সংবাদকর্মীরা হলেন, টিভি রিপোর্টিং ক্যাটাগরিতে চ্যানেল-২৪ এর প্রতিবেদক হাসনাত রাব্বী (প্রথম স্থান), বাংলাদেশ টেলিভিশনের প্রতিবেদক আফরিন জাহান এবং ডিবিসি টেলিভিশনের প্রতিবেদক তাহসিনা সাদিক যৌথভাবে (দ্বিতীয় স্থান), যমুনা টেলিভিশনের প্রতিবেদক রামিজ আহসান এবং জিটিভি’র প্রতিবেদক ফেরদৌস আরেফিন যৌথভাবে (তৃতীয়স্থান) অধিকার করেছেন। অন্যদিকে প্রিন্ট মিডিয়া ক্যাটাগরিতে আমাদের সময় পত্রিকার প্রতিবেদক এম এইচ রবিন, দেশ রুপান্তরের প্রতিবেদক মো. আবদুল্লাহ আল মামুন, বাংলাদেশ প্রতিদিনের প্রতিবেদক নিজামুল হক বিপুল, ভোরের কাগজের প্রতিবেদক শেখ মাহতাব হোসেন, দৈনিক বিজয় বাংলাদেশ এর প্রতিবেদক মীর খায়রুল আলম এবং ফ্রিল্যান্স সাংবাদিক রতন মালেককেও পুরস্কার প্রদান করা হয়। এদিকে সম্মাননা পাওয়ায় দেবহাটা প্রেসক্লাবের পক্ষ থেকে সভাপতি আব্দুর রব লিটু ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনসহ সকল নেতৃবৃন্দরা মীর খায়রুল আলমকে অভিনন্দন জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ