1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন

আজীবন মানুষের কল্যাণে ও উপজেলার উন্নয়নে কাজ করবো : মুজিবর রহমান

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ১২৩ বার পড়া হয়েছে

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান বলেন, ‘দেবহাটা উপজেলাবাসী ব্যালটের মাধ্যমে আমাকে যে ভালবাসা দিয়েছেন এবং সম্মানজনক আসনে বসিয়েছেন সেজন্য আমি সকলের কাছে চির কৃতজ্ঞ। প্রতিপক্ষের ষড়যন্ত্র উপেক্ষা করে আপনারা নৌকাকে বিজয়ী করে প্রমান করেছেন যে আপনারা স্বাধীনতার স্বপক্ষে বিশ্বাসী, উন্নয়নে বিশ্বাসী এবং জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আস্থাশীল। আপনাদের এ ঋন কখনো শোধ হবার নয়। দেবহাটা উপজেলাকে একটি উন্নত ও মডেল উপজেলা গড়ে তুলতে আমি আমৃত্যু কাজ করে যাবো। আমি আমার ভাগ্য উন্নয়নের জন্য উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হইনি, আমি নির্বাচিত হয়েছি দেবহাটা উপজেলাবাসীর জীবনমান উন্নয়নের জন্য। আপনাদের ভালবাসাই আমার মুল শক্তি এবং আমি আপনাদের সেবক মাত্র’। শুক্রবার সন্ধ্যায় কুলিয়া শহীদ মিনারে ইউনিয়ন বাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মুজিবর রহমান এসব কথা বলেন।
অনুষ্ঠানের শুরুতেই ইউনিয়ন বাসীর পক্ষ থেকে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমানকে ফুল দিয়ে বিজয়োত্তর সংবর্ধনা জানান কুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আসাদুল হক। পরবর্তীতে একে একে ইউনিয়ন আওয়ামী লীগ, সকল ওয়ার্ড আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সাংসদ, জাতীয় পার্টি, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ ও ছাত্রলীগ, বহেরা এটি মাধ্যমিক বিদ্যালয়, সুবর্ণাবাদ ইউনাইটেড ক্লাবসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকেও ফুল দিয়ে আলহাজ্ব মুজিবর রহমানকে সংবর্ধনা জানানো হয়।
কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধান বর্মনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন। এসময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম, কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল কুদ্দুস, আওয়ামী লীগ নেতা শামছুদ্দোহা, দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিজয় ঘোষ, উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক আরিফুজ্জামান আরিফ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এএইচ সোহাগ, বঙ্গবন্ধু পেশাজীবী লীগের সভাপতি এ্যাড. আসাদুর রহমান, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি পরান চন্দ্র সরকার, ইউপি সদস্য রওনাক উল ইসলাম রিপনসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ