1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
দলীয় মনোনয়ন পাওয়ায় চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দীন তোতাকে সংবর্ধনা দেবহাটায় প্রভাবশালী কর্তৃক নির্যাতিত সংখ্যালঘু পরিবারের সংবাদ সম্মেলন দেবহাটা’য় আ.লীগের নৌকার দলীয় মনোনয়ন গ্রহণ দেবহাটায় আ.লীগের চেয়ারম্যান প্রার্থী আসাদুলের সংবাদ সম্মেলন যৌতুকের দাবীতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা : শ্বশুর আটক কুলিয়ায় জনসাধারণের সাথে মতবিনিময় করলেন আছাদুল হক বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সদস্যদের পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য সাইন্টিফিক সেমিনার অনুষ্ঠিত শ্যামনগরে কমিউনিটি ওয়াশ ক্যাম্পেইন অনুষ্ঠিত পাইকগাছা উপজেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষাকল্পে জরুরী মতবিনিময় রেড ক্রিসেন্ট পক্ষ থেকে বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির মাঝে মাস্ক প্রদান

সাতক্ষীরায় যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

  • প্রকাশের সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ২০৫ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট :  সাতক্ষীরায় যথাযথ মর্যাদায় পালিত হচ্ছে মহান বিজয় দিবস ২০২০। জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ম্যুরাল ও শহীদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদনসহ নানা কর্মসূচির মধ্যদিয়ে জেলায় পালিত হচ্ছে এবারের মহান বিজয় দিবস।

শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কে বুধবার প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়। পরে শহরের খুলনা রোড মোড়স্থ বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন সর্বস্তরের মানুষ।

এ সময় সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমানসহ সামাজিক সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন এবং রাজনৈতিক দলের নেতা-কর্মীরা একে একে বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর সাতক্ষীরা সার্কিট হাউজে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ