1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনাম :
খালের পানি নিয়ে দ্বন্দ্ব: সালিশে সংঘর্ষে বৃদ্ধ নিহত সাতক্ষীরায় এমপি রবির পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ সাতক্ষীরায় এমপি রবির পক্ষ থেকে প্রতিবন্ধী মানুষের মাঝে কম্বল বিতরণ বাসাইলে সরকারি বিধিনিষেধ উপেক্ষা করে বিজ্ঞান মেলা টাঙ্গাইলে সাবেক ইউপি সদস্য সহ দু’মাদক ব্যবসায়ী গ্রেপ্তার সাতক্ষীরা সিটি কলেজ গর্ভণিং বডির নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত নওয়াপাড়া ইউপি’র নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা ও অভিষেক টাঙ্গাইলের ঘাটাইলে তিন ইটভাটা গুঁড়িয়ে দিয়েছে ভ্রাম্যমান আদালত টাঙ্গাইলে ২৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত দেবহাটায় ওয়ান শার্টার গান, ৯ রাউন্ড গুলি ও ৪শ পিছ ইয়াবাসহ যুবক গ্রেফতার

শহীদ বেদীতে ফুল নিবেদনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত

  • প্রকাশের সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ১২৩ বার পড়া হয়েছে

এসএম বাচ্চু,তালা প্রতিনিধি : ভোরে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তোপধ্বনী ও শহীদ বেদীতে ফুল নিবেদনের মাধ্যমে সাতক্ষীরার তালায় যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস। উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ৭টা ৩০ মিনিট থেকে আনুষ্ঠানিকভাবে সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে উপজেলা চত্বরে শহীদ স্মৃতিসৌধে ফুল দিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ(এমপি)। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক মীর জাকির হোসেন’র স ালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,তালা থানা অফিসার ইনচার্জ(ওসি) মেহেদী রাসেল, পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্র্জ(ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ,মহিলা ভাইস চেয়ারম্যান মুর্শিদা পারভীন পাপড়ি,বীর মুক্তিযোদ্ধা এম মফিজ উদ্দীন,বীরমুক্তিযোদ্ধা আলাউদ্দীন জোয়াদ্দার,শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, মহিলা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আব্দুর রহমানসহ আওয়ামীলীগ,বিএনপি,জাতীয় পার্টির নেতৃবৃন্দ।
উল্লেখ্য,১৯৭১ সালের এই দিনে বাংঙ্গালী জাতি মাথা উঁচু করে দাঁড়ানোর অধিকার অর্জন করে, স্বপ্ন দেখে স্বাধীন ভাবে বেঁচে থাকার। সে জন্য জাতি এই দিনটাকে শ্রদ্ধার সাথে স্বরণ করেন। পালন করে বিজয় দিবস হিসেবে। এ দিবস উৎযাপন উপলক্ষে সারা দেশের ন্যায় উপজেলা প্রশাসন ব্যাপক কর্মসূচী গ্রহণ করেছে। কর্মসূচী হলো স্বাধীনতা যুদ্ধে বীর শহীদের করব জিয়ারত, সকল সরকারী বেসরকারী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন,করোনা ভাইরাসের কারনে ইমেইল ও ডাকযোগে চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগীতা, ধর্মীয় উপাসানালয়ে দোয়া প্রার্থনা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ