1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সুইডেনের আদলে ২০০ কি.মি. বৈদ্যুতিক সড়ক বানাচ্ছে ভারত শিগগির বিয়ে করতে যাচ্ছেন সিদ্ধার্থ-কিয়ারা! ই-কমার্স বন্ধ না করে প্রতারণা ঠেকাতে আইন করার তাগিদ ৪ মন্ত্রীর নরসিংদী পলাশে এক নারীর স্বর্ণ চুরি করতে গিয়ে ৭ নারী গ্রেফতার নলতায় জলাবদ্ধতা নিরসনে পানি নিষ্কাশনের ব্যবস্থা করলেন তুফান গড়ইখালীর নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুস সালাম কেরু’র নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় কুলিয়ায় কয়েক হাজার নেতাকর্মী নিয়ে আছাদুল হকের মোটর শোভাযাত্রা দেবহাটার ওসি-সেকেন্ড অফিসারকে বদলী, ভারপ্রাপ্ত ওসি ফরিদ আহমেদ খলিশাখালি সহস্রাধিক বিঘা জমি দখলের ঘটনায় সরেজমিনে মামলার তদন্তে পিবিআই সাতক্ষীরায় তথ্য অধিকারের ওপর সচেতনতামূলক প্রচারণা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

শাহরুখের পাকিস্তানি নায়িকা মাহিরা করোনায় আক্রান্ত

  • প্রকাশের সময় : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ১১৯ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : করোনায় আক্রান্ত হয়েছেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খান। তিনি বলিউডে শাহরুখ খানের বিপরীতে ‘রাইস’ সিনেমায় গ্ল্যামারের জৌলুস দেখিয়েছেন। মুগ্ধ করেছেন প্রাণবন্ত অভিনয়েও।১৩ ডিসেম্বর অভিনেত্রী তার ভেরিফাইড ইনস্টাগ্রাম একাউন্টে তার করোনায় আক্রান্ত হওয়ার তথ্যটি নিশ্চিত করেছেন। বর্তমানে তিনি তার নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন বলেও জানান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া সেই পোস্টে মাহিরা লেখেন, ‘অবশেষে করোনা পজিটিভ। আমি বর্তমানে হোম আইসোলেশনে রয়েছি। আশা করছি সবকিছুই তাড়াতাড়ি ঠিক হয়ে যাবে। গত কয়েকদিন আমার সঙ্গে যাদের দেখা হয়েছে আমি তাদেরকেও হোম আইসোলেশনে যাওয়ার অনুরোধ করছি। সবার কাছে দোয়া চেয়ে তিনি আরও লিখেছেন, ‘আচ্ছা এই দীর্ঘ হোম আইসোলেশনে কি কি সিনেমা দেখা যেতে পারে? ভক্তরা দয়া করে সাহায্য করুন।’ সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টটি শেয়ার হওয়ার পরেই তার ভক্ত এবং সহকর্মীরা তার দ্রুত সুস্থতা কামনা করেন। প্রসঙ্গত,পাকিস্তানি টিভি ইন্ডাস্ট্রির জনপ্রিয় নাম মাহিরা খান। তার বলিউডে অভিষেক হয় বলিউড কিং শাহরুখ খানের সঙ্গে ২০১৭ সালে ‘রাইস’ সিনেমা দিয়ে। মহিরা খানকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘সুপারস্টার’ সিনেমায়। তার পরবর্তী সিনেমা ‘দ্য লিজেন্ড অফ মওলা জট’।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ