1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যবৃন্দের সংবর্ধনা সাতক্ষীরার প্রবীণ আওয়ামী লীগ নেতা প্রয়াত মমতাজ আহমেদ এঁর কর্মময় জীবনের উপর আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান সাতক্ষীরায় ৩১তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৪তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরা জেলা ইমাম পরিষদের উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত দেবহাটায় প্রতিবন্ধী দিবস পালিত পারুলিয়া ইউপি কাপ ফাইনালে পিডিকে মিতালী সংঘকে হারিয়ে মাহমুদপুরের জয় পাইকগাছায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত কাথন্ডা আমিনিয়া আলিম মাদ্রাসার নতুন সভাপতি প্রকৌশলী শেখ তহিদুর রহমান ডাবলুকে শুভেচ্ছা পাইকগাছা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী প্যানেলের জয়লাভ : সভাপতি – পঙ্কজ, সম্পাদক – তৈয়ব এগিয়ে চলছে পাইকগাছা-কয়রা-খুলনা সড়কের উন্নয়ন কাজ

মাধবপুরে ভাস্কর্য ভাঙার প্রতিবাদ সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ২৩২ বার পড়া হয়েছে
মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধ: হবিগঞ্জ মাধবপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। (১২ ডিসেম্বর )রোজ শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে ‘জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান’ এ শ্লোগানকে সামনে রেখে পরিষদ সভাকক্ষে ইউএনও তাসনুভা নাশতারানের সভাপতিত্বে ওই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
এতে উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, শিক্ষক, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিকসহ বিভিন্ন স্তরের লোকজন অংশ নেন। সভায় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) মহিউদ্দিন, স্বাস্হ্য কর্মকর্তা ডা. ইশতিয়াক মামুন, কৃষি কর্মকর্তা আল মামুন হাসান, চেয়ারম্যান ফারুক পাঠান শহিদ উদ্দিন আহম্মেদ, প্রাণী সম্পদ কর্মকর্তা মজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা সুকোমল রায়, সাংবাদিক আয়ুব খান, মিজানুর রহমান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব খাইরুল হোসাইন মনু, ইউপি সদস্য নারায়ন কর্মকার, ব্যবসায়ী দুলাল মোদক, থানার এস ই ফজলে রাব্বী প্রমুখ।
বক্তারা বলেন, জাতির পিতার সম্মনের প্রতি আঘাত আসলে রক্ত দিয়ে তা প্রতিহত করা হবে। একটি মহল ওয়াজ মাহফিলে উস্কানিমূলক বক্তব্য দিয়ে সহজ-সরল মানুষকে উসকে দিয়ে দেশে অস্হিরতা সৃষ্টি করতে চায়। সরকারকে বিব্রত করতে চায়। এব্যারে প্রশাসনকে সর্তক থাকার আহবান জানান বক্তারা। সভায় ভাস্কর্য ভাঙার সঙ্গে জড়িত উগ্রবাদী ও উস্কানী দাতাকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ