1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যবৃন্দের সংবর্ধনা সাতক্ষীরার প্রবীণ আওয়ামী লীগ নেতা প্রয়াত মমতাজ আহমেদ এঁর কর্মময় জীবনের উপর আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান সাতক্ষীরায় ৩১তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৪তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরা জেলা ইমাম পরিষদের উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত দেবহাটায় প্রতিবন্ধী দিবস পালিত পারুলিয়া ইউপি কাপ ফাইনালে পিডিকে মিতালী সংঘকে হারিয়ে মাহমুদপুরের জয় পাইকগাছায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত কাথন্ডা আমিনিয়া আলিম মাদ্রাসার নতুন সভাপতি প্রকৌশলী শেখ তহিদুর রহমান ডাবলুকে শুভেচ্ছা পাইকগাছা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী প্যানেলের জয়লাভ : সভাপতি – পঙ্কজ, সম্পাদক – তৈয়ব এগিয়ে চলছে পাইকগাছা-কয়রা-খুলনা সড়কের উন্নয়ন কাজ

সাতক্ষীরা পৌরসভায় ড্রেণ নির্মাণ কাজের উদ্বোধন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ১৫১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা পৌরসভার ০৯নং ওয়ার্ডের মধুমাল্লারডাঙ্গীতে নতুন ড্রেণ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল ০৯টায় পৌরসভার ০৯নং ওয়ার্ডের মধুমাল্লারডাঙ্গীতে ওয়ার্ড কাউন্সিলর শেখ শফিক-দৌলা-সাগর’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এ ড্রেণ নির্মাণ কাজের উদ্বোধন করেন সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌরসভার মহিলা কাউন্সিলর ফারহা দীবা খান সাথী, বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ইউনুছ আলী, পৌরসভার বস্তি উন্নয়ন কর্মকর্তা জিয়াউর রহমান, পৌরসভার এসও সাগর দেবনাথ, ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম’র ফিল্ড কো-অর্ডিনেটর মো. হাসান আলী, প্রোগ্রাম অফিসার মো. রাশিদুল হাসান, শরিফুল আজাদ, সিডিও সহ-সভাপতি আরিফুর রহমান, ক্যাসিয়ার রোজিনা খাতুন, সদস্য হীরা, সাইদুর রহমান, নজরুল ইসলাম প্রমুখ। পৌরসভার ০৯নং ওয়ার্ডের মধুমাল্লারডাঙ্গীতে এলিনার বাড়ি হতে সেলিম এর বাড়ি পর্যন্ত ৫৭৫ ফুট নতুন ড্রেণ সাতক্ষীরা পৌরসভা ও ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম প্রকল্পের আওতায় ৬লক্ষ ৫১ হাজার ২শ’৫০ টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে। এ ড্রেণটি নির্মাণ হলে ঐ এলাকার জলাবদ্ধতা নিরসন করা সম্ভব হবে। বর্ষা মৌসুমে ঐ এলাকার জলাবদ্ধতায় পথচারী ও এলাকাবাসীকে দূর্ভোগে ফেলে। এলাকাবাসীর বহু প্রতিক্ষিত নতুন এ ড্রেণটি নির্মাণ হচ্ছে দেখে এলাকাবাসী খুবই খুশি। এলাকাবাসী ও পথচারীরা ঐ এলাকার কাউন্সিলর ও পৌর মেয়রকে ধন্যবাদ জানিয়েছেন। এসময় পৌর কর্তৃপক্ষ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ