1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৯:১৬ অপরাহ্ন
শিরোনাম :
দুই সপ্তাহের মধ্যে ডেঙ্গু নিয়ন্ত্রণের নির্দেশ মন্ত্রীর ৬ কোটিতে ফ্ল্যাট কিনেছেন, দিশার আছে দামি গাড়ি ও ব্যাগের কালেকশন ইসরায়েলি তেল ট্যাঙ্কারে হামলার দায় অস্বীকার ইরানের করোনাকালীন সময়ে সাংবাদিকদের সরকারের প্রণোদনা দিলেন ইউএনও তালায় জলাবদ্ধতা নিরসনে ও জনদূর্ভোগ লাঘবে অবৈধ নেট-পাটা অপসারণ বিশিষ্ট চাউল ব্যবসায়ী বাবুরালী সানার স্বরনে মাঝিয়াড়া ব্যবসায়ীদের শোক প্রকাশ সাংবাদিক আব্দুল আজিজ সড়ক দুর্ঘটনায় আহত জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির স্মারকলিপি প্রদান নরসিংদীতে রিক্সাচালকের করুণ কাহিনী শুনে আর্থিক অনুদান প্রদান ‘মা’ ফাউন্ডেশনের এক যুগ পুর্তি উপলক্ষে এমপি রবির সাথে মতবিনিময়

মালদ্বীপ নয়, তারা গেলেন রেডিসন হোটেলের পুল পাড়ে!

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ১৩৫ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : সিনেমার শুটিং শুরুর আগে থেকেই সংশ্লিষ্টরা বলছিলেন, পুরো কাজ দেশে হলেও এই গানটির জন্য তারা যাবেন লন্ডন অথবা মালদ্বীপের নয়নাভিরাম লোকেশনে। কারণ, ছবির একমাত্র রোমান্টিক গান এটি।

বিপরীতে ছবিটি মুক্তির মাত্র ছয়দিন আগে বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল নাগাদ রাজধানীর রেডিসন ব্লু হোটেলের পুল পাড়ে পৌঁছালেন দেশের শীর্ষ দুই চলচ্চিত্র তারকা- শাকিব খান ও মাহিয়া মাহি! এই দুজনকে নিয়ে গেল ক’মাস ধরে ঢালিউডের দূষিত বাতাসে নতুন হাওয়া দিচ্ছিলেন নির্মাতা অনন্য মামুন। ‘নবাব এলএল.বি’ নামের এই ছবিটি মুক্তি পাচ্ছে ১৬ ডিসেম্বর রাত ৮টায়, আই থিয়েটার অ্যাপে। যার মাধ্যমে শাকিব খান তো বটেই, দেশের কোনও ছবি প্রথমবারের মতো সরাসরি মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে।  এরমধ্যে ছবিটির একটি গান ও ট্রেলার উন্মুক্ত হয়েছে। গানটি থেকে যেমন-তেমন, উচ্ছ্বসিত প্রশংসা মিলেছে ট্রেলার থেকে। তাই নয়, ভক্তরা বলছেন প্রথমবার শাকিব খানকে দেখা গেছে একেবারে অন্য একটি চরিত্রে। যেখানে রয়েছে দেশ, মাটি ও মায়ের গল্প। এদিকে মালদ্বীপ যেতে চেয়ে রেডিসনে যাওয়া প্রসঙ্গে নির্মাতা জানান, সময় স্বল্পতা, ফ্লাইট, পাসপোর্ট ও ভিসা জটিলতার কথা। যদিও বিভিন্ন সূত্রে পাওয়া গেছে, শেষের দিকে এসে নায়ক-নায়িকার অ-আন্তরিকতার কথা!


তবে নায়ক শাকিব খান গানটির শুটিংয়ের ফাঁকে সময়বার্তাকে এটুকু বললেন, ‘যে কোনও বড় ও ভালো কাজে একটু ঝক্কি ঝামেলা হবেই। যেমন গতকালও পদ্মা সেতুর শেষ স্প্যান নিয়ে শঙ্কায় ছিলাম। কুয়াশার ভয় ছিলো। কিন্তু সকালে ঠিকই ঝকঝকে রোদ উঠেছে। স্প্যান সুন্দরভাবে বসেছে। স্বপ্নের সেতু এখন শতভাগ দৃশ্যমান। তেমনি আজকের শুটিং নিয়েও আমরা দুশ্চিন্তা করছিলাম কুয়াশা নিয়ে। এসে দেখি ঝকঝকে রোদ। আগাম কথা বলি না সচরাচর, এবার বলে রাখলাম- বছরের সেরা ছবি ও চমক হবে এটি।’ রেডিসন ব্লু হোটেলের পুল পাড়ে সকাল থেকেই শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব-মাহি। দুজনের মুখেই মিষ্টি-লাজুক হাসি লেগে আছে সারাক্ষণ! কারণ, গানটি বেশ রোমান্টিক। ‘বিলিভ মি আমি তোমার হতে চাই’ শিরোনামের গানটি লিখেছেন পরিচালক নিজেই। আর মৈনাকের সুরে এটি গেয়েছেন ইমরান ও কোনাল। ছবিতে আরও দুটি গান রয়েছে। একটি টাইটেল অন্যটি আইটেম। সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত এই ছবিতে শাকিব খান, মাহিয়া মাহি ছাড়াও আছেন অর্চিতা স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, রাশেদ মামুন অপু, আনোয়ারসহ অনেকেই।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ