1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভারতে ১০০ কোটি মানুষকে টিকা : মোদিকে হাসিনার অভিনন্দন পরীমণি: স্কুলের মেধাবী ছাত্রী থেকে আলোচিত নায়িকা ক্যাচ মিস আর বেহিসেবি বোলিংয়ে হার দেবহাটায় চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই, গ্রেফতার-৩ জেলা প্রশাসকের সাথে সাতক্ষীরা সাইবার-ক্রাইম অ্যালার্ট টিমের সৌজন্য সাক্ষাৎ বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি সাতক্ষীরা জেলা শাখার নির্বাহী কমিটির সভা ইসলামী ফাউন্ডেশনের উপপরিচালকের সাথে জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির মতবিনিময় টাঙ্গাইল সদর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা: ইউপি সদস্যসহ আহত ২০ আ.লীগ প্রার্থীর নির্বাচনী জনসভা

বঙ্গবন্ধু সেতু এলাকায় ৩০ কিলোমিটার যানজট

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৮৬ বার পড়া হয়েছে

টাঙ্গাইল প্রতিনিধি : ঘন কুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতুর টোল প্লাজা আড়াই ঘণ্টা বন্ধ থাকায় সেতুর উভয় পাশে ৩০ কিলোমিটার এলাকা জুড়ে থেমে থেমে যানজটের সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) ঘন কুয়াশার কারণে রাত সাড়ে ১২টা থেকে ৩টা পর্যন্ত টোল আদায় বন্ধ রাখা হয়। এ সময় ধীর গতিতে গাড়ি চলাচলের কারণে এ যানজটের সৃষ্টি হয়। তবে এখন যান চলাচল অনেকটাই স্বাভাবিক বলে জানিয়েছেন বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আইয়ুবুর রহমান। এছাড়াও ভোরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সল্লা এলাকায় বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষের ঘটনায় যান চলাচল বন্ধ হয়ে যায়। তবে দুর্ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানান তিনি।

jagonews24

যানজটের কারণে চরম ভোগান্তিতে পড়েছেন যানবাহনের চালক ও যাত্রীরা। এ ভোগান্তির শিকার হয়েছে সবজিভর্তি ট্রাকগুলোও। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কুয়াশার পরিমাণ কমলেও যানবাহনের দীর্ঘ সারি রয়েছে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক ও সিরাজগঞ্জ পশ্চিম সংযোগ সড়কে। সেতু কর্তৃপক্ষ জানায়, ঘন কুয়াশার কারণে টোল আদায় বন্ধ রাখা হয়। এ জন্য সেতুর উপরসহ দুই পাড়ে যানবাহন আটকা পড়ে। ফলে যানজটের সৃষ্টি হয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কুয়াশা কিছুটা কেটে গেলে ধীর গতিতে যান চলাচল শুরু হয়েছে। তবে গাড়ির দীর্ঘ সারি রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ