1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভারতে ১০০ কোটি মানুষকে টিকা : মোদিকে হাসিনার অভিনন্দন পরীমণি: স্কুলের মেধাবী ছাত্রী থেকে আলোচিত নায়িকা ক্যাচ মিস আর বেহিসেবি বোলিংয়ে হার দেবহাটায় চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই, গ্রেফতার-৩ জেলা প্রশাসকের সাথে সাতক্ষীরা সাইবার-ক্রাইম অ্যালার্ট টিমের সৌজন্য সাক্ষাৎ বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি সাতক্ষীরা জেলা শাখার নির্বাহী কমিটির সভা ইসলামী ফাউন্ডেশনের উপপরিচালকের সাথে জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির মতবিনিময় টাঙ্গাইল সদর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা: ইউপি সদস্যসহ আহত ২০ আ.লীগ প্রার্থীর নির্বাচনী জনসভা

নরসিংদীতে কলেজের যুগপূর্তি উপলক্ষে পাঁচ বিশিষ্ট ব্যক্তিকে সম্মাননা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৯৯ বার পড়া হয়েছে

নরসিংদী প্রতিনিধি: নরসিংদী প্রেসিডেন্সি কলেজের এক যুগপূর্তি উৎসব উপলক্ষে স্থানীয় পাঁচ বিশিষ্ট ব্যক্তিকে সম্মাননা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দুপুরে কলেজটির মিলনায়তনে আয়োজিত যুগ পূর্তি উৎসবে এই সম্মাননা দেওয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ মোহাম্মদ আলী। পাঁচটি ক্যাটাগরিতে সম্মাননাপ্রাপ্ত ব্যক্তিরা হলেন, সাহিত্যে উয়ারী-বটেশ্বর খ্যাত লেখক ও গবেষক মুহাম্মদ হাবিবুল্লা পাঠান, শিক্ষায় নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ গোলাম মোস্তাফা মিয়া, প্রযুক্তিতে আইসিটি বিষয়ক লেখক ও গবেষক মাহবুবুর রহমান, গবেষণায় লেখক ও গবেষক সৈয়দা নাজমুননাহার এবং আলোকচিত্র শিল্পে আলোকচিত্রী সুবিমল দাস। সম্মাননাপ্রাপ্ত ব্যক্তিদের উত্তরীয় পরিয়ে দেওয়া হয় এবং ক্রেস্ট ও সার্টিফিকেট হাতে তুলে দেওয়া হয়।
কলেজটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার সরকারী মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ফরিদ উদ্দিন, দেশের প্রথম নারী ওসি হোসনে আরা ও বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক এ এম আজমল মোর্শেদ। পরে অনুষ্ঠানের অতিথি, সম্মাননাপ্রাপ্ত ব্যক্তি ও প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থীরা মিলে কলেজটির এক যুগ পূর্তি উপলক্ষে কেক কাটেন। এ সময় প্রতিষ্ঠানটির বিভিন্ন ব্যাচের অন্তত তিন শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ