1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
কাথন্ডা আমিনিয়া আলিম মাদ্রাসার নতুন সভাপতি প্রকৌশলী শেখ তহিদুর রহমান ডাবলুকে শুভেচ্ছা পাইকগাছা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী প্যানেলের জয়লাভ : সভাপতি – পঙ্কজ, সম্পাদক – তৈয়ব এগিয়ে চলছে পাইকগাছা-কয়রা-খুলনা সড়কের উন্নয়ন কাজ সাতক্ষীরায় কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করলেন বীর মুক্তিযোদ্ধা এমপি রবি সাতক্ষীরায় বঙ্গবন্ধু আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন সাজেক্রীস নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মীর তানজির আহমেদ’র আহবানে মিলন মেলা কোরাইশী ফুড পার্কের আনুষ্ঠানিক উদ্বোধন পাইকগাছা পৌরসভা বিএনপি’র সাংগঠনিক সভা অনুষ্ঠিত পাইকগাছায় ৪৪তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং দুই-দিন ব্যাপী বিজ্ঞান মেলা এমপি বাবুর সাথে জেলা পরিষদ সদস্য রবিউল ইসলামের শুভেচ্ছা বিনিময়

স্বাক্ষর জালিয়াতির অভিযোগে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

  • প্রকাশের সময় : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ১৫২ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ যাত্রা ফেডারেশন সাতক্ষীরা জেলা শাখার সভাপতির স্বাক্ষর জাল করে এবং কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে করোনার ২য় ধাপের মুহুর্তে জেলা সম্মেলন আহবানের বিষয়ে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে উক্ত সংবাদ সম্মেলেন লিখিত বক্তব্য পাঠ করেন সাতক্ষীরা সদরের গোবিন্দপুর গ্রামের মৃত অফিল উদ্দীন সানার ছেলে ইসহাক আলী সানা। লিখিত বক্তব্যে তিনি বলেন আমি বাংলাদেশ যাত্রা ফেডারেশন সাতক্ষীরা জেলা শাখার সভাপতি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি। সম্প্রতি করোনা মহামারির কারনে সারা বিশ্বের মত বাংলাদেশও একটি সংকটকালিন সময় অতিবাহিত করছে। বিশেষ করে শীত মৌসুমে করোনার দ্বিতীয় ধাপ বাড়তে পারে এই আশংখা করে সরকার ইতোমধ্যে সারাদেশে নাট্য অনুষ্ঠান, জনসমাগম ও সম্মেলন বন্ধ করার নির্দেশ দিয়েছে। সরকারের এ নির্দেশনার প্রতি শ্রদ্ধা না রেখে সম্প্রতি বাংলাদেশ যাত্রা ফেডারেশন সাতক্ষীরা জেলা শাখার সম্মেলনের উদ্দেশ্যে কার্ড বিতরণ করেছে একটি স্বার্থন্বেষী মহল। ওই কার্ডে সভাপতি হিসেবে আমার নাম এবং স্বাক্ষর ব্যবহার করা হয়েছে। উক্ত স্বাক্ষরটি সম্পূর্ণভাবে জালিয়াতি করা হয়েছে। অথচ কেন্দ্রীয় কমিটির নির্দেশ বা অনুমতি ছাড়া জেলা কমিটি কোন ধরনের সম্মেলন বা সাংগঠনিক বৈঠক করতে পারবেন না। কেন্দ্রের এ নির্দেশনা অমান্য করে কতিপয় ব্যক্তি সাতক্ষীরায় সংগঠনটিকে একটি বিব্রতকর পরিস্থিতিতে ফেলার উদ্দেশ্যে আগামী ১২ডিসেম্বর সম্মেলনের আহবান করেছেন। যার সাংগঠনিক কোন বৈধতা নেই। উক্ত ঘটনার বিষয়ে গত ৮ ডিসেম্বর কেন্দ্রীয় কমিটির সভাপতি তাপস সরকার, সভাপতি গোলাম সরোয়ার, ও সাধারণ সম্পাদক এ্যাড. হাসান কবির শহীন স্বাক্ষরিত একপত্রে করোনা মহামারীকালে কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত কোন সাংগঠনিক বৈঠক, মিটিং ও সম্মেলন না করার নির্দেশ প্রদান করে একটি পত্র প্রেরণ করা হয়েছে। সেখানে স্পষ্টভাবে উল্লেখ করা হয়েছে কেন্দ্রের এ নির্দেশ অমানাকারীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। তারপরও কতিপয় স্বার্থন্বেষী ব্যক্তি ফেডারেশনের ব্যনারে আগামী ১২ ডিসেম্বর সম্মেলনের পায়তারা চালিয়ে যাচ্ছেন। যা সম্পূর্ণ অবৈধ এবং উদ্দেশ্যে প্রণোদিত।
আমি করোনা পরিস্থিতির ভয়াবহতা উপেক্ষা করে কেন্দ্রীয় নির্দেশ অমান্যকারী ওই স্বার্থন্বেষী ব্যক্তি কর্তৃক ১২ ডিসেম্বর আয়োজিত সম্মেলন স্থগিত পূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণের সাতক্ষীরা জেলা প্রশাসক সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ