1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১১:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
ভারতে ১০০ কোটি মানুষকে টিকা : মোদিকে হাসিনার অভিনন্দন পরীমণি: স্কুলের মেধাবী ছাত্রী থেকে আলোচিত নায়িকা ক্যাচ মিস আর বেহিসেবি বোলিংয়ে হার দেবহাটায় চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই, গ্রেফতার-৩ জেলা প্রশাসকের সাথে সাতক্ষীরা সাইবার-ক্রাইম অ্যালার্ট টিমের সৌজন্য সাক্ষাৎ বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি সাতক্ষীরা জেলা শাখার নির্বাহী কমিটির সভা ইসলামী ফাউন্ডেশনের উপপরিচালকের সাথে জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির মতবিনিময় টাঙ্গাইল সদর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা: ইউপি সদস্যসহ আহত ২০ আ.লীগ প্রার্থীর নির্বাচনী জনসভা

শার্শায় ট্রাফিক পুলিশের অভিযানে ১৪৯ মোটরসাইকেল আটক মামলা ১০৪

  • প্রকাশের সময় : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ১১৯ বার পড়া হয়েছে
রফিকুল ইসলাম শার্শা প্রতিনিধি : যশোরের শার্শায় ট্রাফিক পুলিশের অবৈধ যানবাহন আটক ও  কাগজপত্র যাচাই-বাছাইয়ের অভিযান অব্যাহত রয়েছে। অবৈধ যানবাহনের উপর দৈনন্দিন আটক কার্যক্রমের অংশ হিসাবে এ অভিযান অব্যাহত আছে বলে জানা যায়। শার্শা উপজেলার বাগআঁচড়া ও নাভারণ-সাতক্ষীরা মোড়ে বৃহস্পতিবার থেকে শুরু হয়ে আজ বুধবারও অভিযান চলতে দেখা গেছে। তবে এ অভিযান আগামী বৃহস্পতিবার পর্যন্ত চলতে থাকবে বলে যশোর ট্রাফিক পুলিশের অফিস সূত্রে জানা যায়।
যশোর ট্রাফিক পুলিশের টি আই নুরুজ্জামান, টি এস আই সারোয়ার ও সার্জেন্ট মিল্টনের নেতৃত্বে এবং শার্শা থানা পুলিশের সহযোগীতায় সপ্তাহ ব্যাপী অভিযানে ১৪৯টি কাগজ-পত্রবিহীন ও অবৈধ মোটরসাইকেল আটক এবং চালকের হেলমেট, ড্রাইভিং লাইসেন্স না থাকাসহ বিভিন্ন অপরাধে ১০৪টি মামলা হয়েছে বলে যশোর ট্রাফিক পুলিশের অফিস জানিয়েছেন। যশোর ট্রাফিক পুলিশ পরিদর্শক নুরুজ্জামান জানান, শার্শা উপজেলার বিভিন্ন এলাকায় অবৈধ যানবাহন অবাধে চলাচল করছে এমন গোপন তথ্যের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হচ্ছে। এই অভিযান আগামী আরও একদিন চলবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ