1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:১৩ অপরাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে নলতায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  • প্রকাশের সময় : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ১৩৭ বার পড়া হয়েছে

তরিকুল ইসলাম লাভলু: কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে ও জড়িতদের দ্রæত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নলতায় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৯ ডিসেম্বর) বিকাল ৮ টায় বাংলাদেশ আওয়ামীলীগ দেবাহাটা, আশাশুনি ও কালিগঞ্জ শাখা ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা উপ-কমিটির চেয়ারম্যান প্রফেসর ডা. আ.ফ.ম রুহুল হক এমপি।

প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নলতা হাসপাতালের সামনে গিয়ে মিলিত হয়। এসময় সংক্ষিপ্ত বক্তব্যে ডা. রুহুল হক এমপি বলেন, একাত্তরের পরাজিত শত্রæ, পাকিদের দোসর ও ৭৫-এর খুনিরা বাংলাদেশকে পিছিয়ে দিতে এই ধরনের পৈশাচিক ধ্বংসাত্মক অপকর্মে লিপ্ত হয়েছে। এদের ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে। যারা বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা করে তারা পাকিস্তানের প্রেতাত্মা। সমাবেশে বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙচুরকারী ষড়যন্ত্রকারীদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলে আরোও উপস্থিত ছিলেন, দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন রতন, আশাশুনি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শম্ভুজিৎ মন্ডল। জেলা পরিষদ সদস্য আল ফেরদৌস আলফা, নলতা ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন পাড়, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন খোকন, যুবলীগ নেতা এম.এস.আই টুটুল, ভাড়াশিমলা ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, নলতা ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ম-সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবু, নলতা ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম পাড়, যুবলীগ নেতা সাকিন আল মামুন রাজু, নলতা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোস্তাফী সুজনসহ আওয়ামীলীগ ও এর সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ