1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:৩৬ অপরাহ্ন

দেবহাটায় আ.লীগ নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে রুহুল হক এমপি’র মতবিনিময়

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৮৭ বার পড়া হয়েছে

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলার বিভিন্ন স্থানে আওয়ামী লীগ নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা, সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও সাতক্ষীরা-০৩ আসনের সাংসদ অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি। মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলার গাজীরহাট বাজার, ঈদগাহ বাজার ও দেবহাটা উপজেলা পরিষদ অভিমুখে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও জণসাধারণের সাথে মতবিনিময় করেন তিনি।
এসময় দেবহাটা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শম্ভুনাথ মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আব্দুর রউপ, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক, সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য আরমান হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
পরে সন্ধ্যা থেকে রাত অবদি পুনরায় উপজেলার দেবহাটা বাজার, টাউনশ্রীপুর বাজার, ঘলঘলিয়া বাজার ও ভাঁতশালা বাজারসহ বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন আ.ফ.ম রুহুল হক এমপি। মতবিনিময়কালে অনুষ্ঠিতব্য উপ-নির্বাচন সম্পর্কিত বিভিন্ন বিষয়াদি এবং চলমান উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে উপস্থিত নেতৃবৃন্দের কাছে খোজখবর নেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ