1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন

সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন ও হ্যালো সাতক্ষীরার আয়োজনে শীতবস্ত্র বিতরণ

  • প্রকাশের সময় : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ৭৮ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় অসহায়, এতিম, দরিদ্র শিক্ষার্থী ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (০৭ ডিসেম্বর) সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের নলকুড়া দারুল কুরআন হাফিজিয়া মাদ্রাসার মাঠে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন ও হ্যালো সাতক্ষীরার আয়োজনে নলকুড়া কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি ও মাদ্রাসার প্রধান উপদেষ্টা আলহাজ্ব শেখ সাইফুল হাসান খোকনের সভাপতিত্বে শীতবস্ত্র কর্মসূচি ২০২০’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী।  প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশনের এই মহতী উদ্যোগকে স্বাগত জানাচ্ছি। এই সংগঠনটি বরাবরই দেশ ও দশের ভালোর জন্য কাজ করে চলেছে। সমাজের পিছেয়ে পড়া মানুষদের সহযোগীতায় তারা অগ্রণী ভ‚মিকা রেখে চলেছে। তিনি আরও বলেন, আজকের এই অনুষ্ঠানে কেউ প্রধান অতিথি নেই আমাদের সামনে উপস্থিত কোমলমতি শিক্ষার্থী থেকে শুরু করে সবাই বিশেষ অতিথি। এই কোমলমতি শিশুদের পরিচর্যা করলে ভবিষ্যতে তারাই আমাদের পথ দেখাবে। নলকুড়া কেন্দ্রীয় মসজিদ ও দারুল কুরআন হাফিজিয়া মাদ্রাসার উন্নয়নে আমাদের আমার পক্ষ থেকে সহযোগীতা থাকবে বলেও জানান তিনি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম মারুফ তানভীর হুসাইন সুজন, লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও মাদ্রাসা কমিটির উপদেষ্টা এড. মোস্তাফিজুর রহমান শাহনেওয়াজ, আহলে হাদিস আন্দোলন বাংলাদেশের সাতক্ষীরা জেলা শাখার সভাপতি আলহাজ্ব আবদুল মান্নান, সুশীলনের সহকারী পরিচালক জিএম মনিরুজ্জামান, মাদ্রাসা কমিটির সভাপতি হাফেজ মনোয়ার হোসাইন মোমিন, সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক খন্দকার আনিসুর রহমান, সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশনের সভাপতি মইনুল আমিন মিঠু, সাধারণ সম্পাদক খালিদ হাসান, ভালোবাসার ম সাতক্ষীরার সভাপতি সাংবাদিক আকরামুল ইসলাম প্রমুখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নলকুড়া কেন্দ্রীয় মসজিদ কমিটির সাধারণ সম্পাদক, মীর কওসার আলী, মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও অন্যতম উপদেষ্টা মো. জিয়াদ আলী মোড়ল, মাদ্রাসার শিক্ষক হাফেজ আবুল বাসার, হাফেজ মো. আকতারুজ্জামান, সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশনের সদস্য সাজেদুল ইসলাম, মাহবুবুর রহমান, আশিক ইকবাল, শামিম বিশ্বাস, নাসিম উদ্দিন, রাশিদুল ইসলাম, আকতারুল ইসলাম, প্রেমা, সুরাইয়া, রুখসানা প্রমুখ।  শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে নলকুড়া দারুল কুরআন হাফিজিয়া মাদ্রাসা ও আহছানিয়া মিশন মাদ্রাসার কোমলতি ৫০ জন শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ