1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সুইডেনের আদলে ২০০ কি.মি. বৈদ্যুতিক সড়ক বানাচ্ছে ভারত শিগগির বিয়ে করতে যাচ্ছেন সিদ্ধার্থ-কিয়ারা! ই-কমার্স বন্ধ না করে প্রতারণা ঠেকাতে আইন করার তাগিদ ৪ মন্ত্রীর নরসিংদী পলাশে এক নারীর স্বর্ণ চুরি করতে গিয়ে ৭ নারী গ্রেফতার নলতায় জলাবদ্ধতা নিরসনে পানি নিষ্কাশনের ব্যবস্থা করলেন তুফান গড়ইখালীর নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুস সালাম কেরু’র নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় কুলিয়ায় কয়েক হাজার নেতাকর্মী নিয়ে আছাদুল হকের মোটর শোভাযাত্রা দেবহাটার ওসি-সেকেন্ড অফিসারকে বদলী, ভারপ্রাপ্ত ওসি ফরিদ আহমেদ খলিশাখালি সহস্রাধিক বিঘা জমি দখলের ঘটনায় সরেজমিনে মামলার তদন্তে পিবিআই সাতক্ষীরায় তথ্য অধিকারের ওপর সচেতনতামূলক প্রচারণা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

নোয়াখালীতে স্কুল ছাত্রের লাশ উদ্ধার,আটক ২

  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ৮৬ বার পড়া হয়েছে

রফিকুল ইসলাম সুমন (নোয়াখালী) : নোয়াখালী সোনাইমুড়ী উপজেলার পৌর এলাকায় নিখোঁজের ১দিন পর শাহাদাত হোসেন (১৬) নামে এক স্কুল ছাত্রের লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৩ টার দিকে পৌর এলাকার কাঠালী গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত শাহাদাত উপজেলার কাঠালী গ্রামের আব্দুল কাদির মাষ্টার বাড়ির, মির হোসেনের ছেলে ও সোনাইমুড়ী সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র। সে ২ ভাই ৩ বোনের মধ্যে সবার বড়। এ ঘটনায় নিহতের মা রোকসানা আক্তার বাদী হয়ে এজাহারনামীয় ৬ জনসহ অজ্ঞাতনামা ৩/৪ জনকে বিবাদী করে সোনাইমুড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করে কোর্টে প্রেরণ করে।আটককৃতরা হলো, নাওতোলা গ্রামের মাহবুবুর রহমানের ছেলে রিয়াজ উদ্দিন (২৩) ও সোনাইমুড়ী  গ্রামের কামাল মিয়ার ছেলে যুবরাজ(২৫)। নিহতের পিতা পান দোকানী মির হোসেন ও স্থানীয়রা জানায়, বুধবার সকাল ৯টার দিকে একই বাড়ীর জামাল হোসেনের ছেলে সুমন (৩২) শাহাদাত হোসেনকে বাড়ী থেকে ডেকে নেয়, এর পর থেকে সে নিখোঁজ হয়।

 সারাদিন বাড়িতে ফিরে না আসায় স্বজনরা আত্মীয়-স্বজন ও বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান পায়নি। শাহাদাত নিখোঁজ হওয়ার পর থেকে সুমন তার স্ত্রীকে নিয়ে ঘরে তালা লাগিয়ে পলাতক রয়েছে। বৃহস্পতিবার বিকাল ৩ টার দিকে নিহত শাহাদাতের ছোট বোন মারিয়া (৮) তাদের বাড়ির পুকুরে শাহাদাত হোসেনের লাশ পানিতে ভাসতে দেখে পরিবারের লোকজনকে জানায় । খবর পেয়ে সোনাইমুড়ী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) গিয়াস উদ্দিন জানায় এ ঘটনায় ২ জনকে আটক করে কোর্টে প্রেরণ করা হয়েছে, বাকীদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ