1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা পাইকগাছার আমুরকাটায় মান্নান গাজীর নৌকা প্রতীকের পথসভা অনুষ্ঠিত পাইকগাছায় বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত কপিলমুনিতে গভীর রাতে ডাকাতির পরিকল্পনাকালে ১ ডাকাত আটক সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ রুহুল কুদ্দুসের সাথে সাংবাদিক ইউনিয়নের মতবিনিময় ইভ্যালির রাসেল-শামীমা গ্রেফতার, নেওয়া হলো র‌্যাব সদর দপ্তরে এবার শিক্ষার্থীদের নিয়ে হবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন প্রাক্তন স্বামীকে খোঁচা দিলেন মাহিয়া মাহি? অসহায় মানুষের মাঝে রোটারী ক্লাব অব জাহাঙ্গীরনগর ঢাকা’র পক্ষ থেকে খাদ্য সহায়তা বিতরণ তালা সদরে লাঙ্গলের পথসভায় জনসমুদ্র

দেবহাটায় গৃহবধুকে ধর্ষনের ঘটনায় মামলা, আটক-১

  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ১০৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: দেবহাটায় ব্লাকমেইল ও পরকীয়ার ফাঁদে ফেলে গৃহবধূকে ধর্ষনের ঘটনায় থানায় মামলা হয়েছে। বৃহষ্পতিবার বিকেলে ধর্ষনের শিকার গৃহবধূ (২৫) বাদী হয়ে নারী শিশু নির্যাতন দমন আইনের ৯ (১) ধারায় দেবহাটা থানায় মামলাটি দায়ের করেন। পরবর্তীতে দেবহাটা থানার এসআই হাসিনা খাতুন সহ সঙ্গীয় পুলিশ সদস্যরা সখিপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক নওয়াব আলী (৩৮) কে গ্রেপ্তার করেন। শুক্রবার ধর্ষক নওয়াব আলীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ। একইসাথে ধর্ষনের ঘটনার আলামত সংগ্রহ এবং আদালতের অনুমতিক্রমে ভিকটিমের মেডিকেল চেকআপের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়া হয়। গ্রেপ্তারকৃত ধর্ষক নওয়াব আলী উপজেলার দক্ষিন পারুলিয়া গ্রামের আকবর গাজীর ছেলে।
ধর্ষনের শিকার গৃহবধূর পিতা নওয়াপাড়া গ্রামের জলিল গাজী জানান, দীর্ঘদিন ধরে তার মেয়েকে ব্লাক মেইল ও পরকীয়ার ফাঁদে ফেলে জোরপূর্বক ধর্ষন করে আসছিলো নওয়াব আলী। বৃহষ্পতিবার সে ফের তার মেয়েকে জোরপূর্বক ধর্র্ষন করলে ভিকটিম বিষয়টি তার পরিবারকে জানায়। একপর্যায়ে পরিবারের সদস্যদের সাথে নিয়ে থানায় হাজির হয়ে ভিকটিম গৃহবধূ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা নং-১।
বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, ধর্ষনের ঘটনায় ভিকটিম বাদী হয়ে মামলা দায়েরের কয়েক ঘন্টার মধ্যেই অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। তাছাড়া গ্রেপ্তারকৃতকে বিচারার্থে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। একইসাথে আলামত সংগ্রহ করে আদালতের অনুমতিক্রমে পরীক্ষা নিরীক্ষার জন্য প্রেরণ এবং ভিকটিমের মেডিকেল চেকআপের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ