1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কাথন্ডা আমিনিয়া আলিম মাদ্রাসার নতুন সভাপতি প্রকৌশলী শেখ তহিদুর রহমান ডাবলুকে শুভেচ্ছা পাইকগাছা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী প্যানেলের জয়লাভ : সভাপতি – পঙ্কজ, সম্পাদক – তৈয়ব এগিয়ে চলছে পাইকগাছা-কয়রা-খুলনা সড়কের উন্নয়ন কাজ সাতক্ষীরায় কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করলেন বীর মুক্তিযোদ্ধা এমপি রবি সাতক্ষীরায় বঙ্গবন্ধু আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন সাজেক্রীস নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মীর তানজির আহমেদ’র আহবানে মিলন মেলা কোরাইশী ফুড পার্কের আনুষ্ঠানিক উদ্বোধন পাইকগাছা পৌরসভা বিএনপি’র সাংগঠনিক সভা অনুষ্ঠিত পাইকগাছায় ৪৪তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং দুই-দিন ব্যাপী বিজ্ঞান মেলা এমপি বাবুর সাথে জেলা পরিষদ সদস্য রবিউল ইসলামের শুভেচ্ছা বিনিময়

স্মার্টফোনের শুভেচ্ছাদূত মেহজাবীন

  • প্রকাশের সময় : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ২১৯ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। কাজ করছেন নিয়মিত নাটক-টেলিছবিতে। তার অভিনয় হৃদয় ছুঁয়ে যায় দর্শকের। চাহিদাও তুঙ্গে এই লাক্স সুন্দরীর। প্রায়ই দেখা যায় অনেক বিজ্ঞাপনেও তিনি আলো ছড়ান। পণ্যের প্রচারে অনেক প্রতিষ্ঠানই মেহজাবীনের ওপর ভরসা করেন তার জনপ্রিয়তাকে মূল্যায়ন করে। সেই ধারাবাহিকতায় সম্প্রতি তাকে শুভেচ্ছাদূত হিসেবে বেছে নিয়েছে বিশ্বের প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো মোবাইল।

টেকনো মোবাইলের ব্র্যান্ড ও প্রোডাক্ট কমিউনিকেশনের উদ্যোগে সম্প্রতি চুক্তিবদ্ধও হয়েছেন তিনি। টেকনোর অ্যাম্বাসেডর হওয়া প্রসঙ্গে মেহজাবীন বলেন, ‘ব্র্যান্ড হিসেবে টেকনো মোবাইল বাংলাদেশে নতুন নতুন ইনোভেশন এবং তা ব্যবহারকারীদের মাঝে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে কাজ করে বলেই তাদের সঙ্গে পথচলার শুরু করেছি। শিগগিরই বাংলাদেশের বাজারে টেকনো মোবাইল তাদের ব্র্যান্ডের নতুন ক্যামন ১৬ প্রিমিয়ার আনছে। তার প্রচারে কাজ করবো আমি। আশা করছি এ যাত্রার অভিজ্ঞতা বেশ আনন্দময় হবে। সেই সঙ্গে স্মার্টফোনটি সবার পছন্দ হবে বলেও প্রত্যাশা করছি।’ মেহজাবীন চৌধুরীকে শিগগিরই দেশের বাজারে আসতে যাওয়া টেকনো ক্যামন সিরিজের স্মার্টফোনের মার্কেটিং ক্যাম্পেইনে দেখা যাবে। টিভিসিতেও হাজির হবেন এই অভিনেত্রী।

আরও পড়ুন : কুংফু কারাতের জন্য ধানমন্ডি মাঠে মেহজাবীন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ