1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৭:৩২ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বজুড়ে ডেল্টার ঢেউ: বিভিন্ন দেশে রেকর্ড সংক্রমণ প্রশংসা পাচ্ছে অপূর্ব-মেহজাবিনের ‘অন্য এক প্রেম’ কিছু বিদেশি গণমাধ্যম দেশ ও সরকারের বিরুদ্ধে ভুল সংবাদ দেয় আশাশুনিতে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাজাপ্রাপ্ত আসামী দেলোয়ার গ্রেপ্তার দেবহাটায় নেট-পাটা অপসারণে ইউএনও’র অভিযান, জরিমানা শার্শায় এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ সাতক্ষীরা সামেক হাসপাতালে ইন্টার্ন ডাক্তারদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি রবি ভারী বর্ষণে প্লাবিত জনগণের পাশে সোহেল বাল্য বিবাহ; ছেলে, বর-কনের অভিভাবক ও পুরোহিতকে জরিমানা কপিলমুনিতে জনসম্মুখে টানানো হলো ওয়ারেন্টভুক্ত আসামীদের নামের তালিকা

সোনাইমুড়ীতে যুবকের আত্মহত্যা,লাশ মর্গে প্রেরণ

  • প্রকাশের সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ১০৯ বার পড়া হয়েছে

রফিকুল ইসলাম সুমন (নোয়াখালী) : নোয়াখালীর সোনাইমুড়ীতে আবুল কাশেম (২৫) নামে এক যুবক প্রেমিকার বাড়ীর সামনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ১০টার দিকে উপজেলার পাপুয়া গ্রামে । নিহত সিএনজি চালক কাশেম পাপুয়া গ্রামের মৃত দাইয়া মিয়ার ছেলে। নিহতের ভাই রাকিব ও স্থানীয়রা জানায়, পৌরসভার পাপুয়া গ্রামের সিরাজ মিয়ার মেয়ে সাথী আক্তারের সাথে একই গ্রামের দাইয়া মিয়ার ছেলে আবুল কাশেমের প্রেমের সম্পর্ক ছিল। গত এক মাস আগে কাশেমের মা শামছুন নাহার সাথীর বাবা সিরাজ মিয়ার বাড়ীতে বিয়ের প্রস্তাব নিয়ে যায়। সাথীর বাবা এ প্রস্তাব প্রত্যাখ্যান করে আমেরিকা প্রবাসী পাত্রের সাথে তার মেয়ের বিয়ে ঠিক করা হয়েছে বলে জানায়। এ খবর শুনে কাশেম সাথীর বাড়ীর সামনে জুলফিকারের নব নির্মিত ভবনের পাশে গাছের ঢালে রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

সাথীর বাবা সিরাজ মিয়া জানান, আবুল কাশেম তার ডেকোরেটর দোকানে কয়েক বছর আগে কর্মচারী হিসেবে কাজ করেছিল। তার মা গত এক মাস আগে আমার মেয়ে সাথীর বিয়ের প্রস্তাব নিয়ে আমাদের বাড়ীতে আসে। মেয়ের বিয়ে আমেরিকা প্রবাসী পাত্রের সাথে এর আগেই ঠিক করা হয়েছে। সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) গিয়াস উদ্দিন গণমাধ্যম কে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ