1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দলীয় মনোনয়ন পাওয়ায় চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দীন তোতাকে সংবর্ধনা দেবহাটায় প্রভাবশালী কর্তৃক নির্যাতিত সংখ্যালঘু পরিবারের সংবাদ সম্মেলন দেবহাটা’য় আ.লীগের নৌকার দলীয় মনোনয়ন গ্রহণ দেবহাটায় আ.লীগের চেয়ারম্যান প্রার্থী আসাদুলের সংবাদ সম্মেলন যৌতুকের দাবীতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা : শ্বশুর আটক কুলিয়ায় জনসাধারণের সাথে মতবিনিময় করলেন আছাদুল হক বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সদস্যদের পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য সাইন্টিফিক সেমিনার অনুষ্ঠিত শ্যামনগরে কমিউনিটি ওয়াশ ক্যাম্পেইন অনুষ্ঠিত পাইকগাছা উপজেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষাকল্পে জরুরী মতবিনিময় রেড ক্রিসেন্ট পক্ষ থেকে বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির মাঝে মাস্ক প্রদান

সেনবাগে কিশোর গ্যাং সদস্য শাওন ও মুরাদ আটক

  • প্রকাশের সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ১৫৭ বার পড়া হয়েছে

রফিকুল ইসলাম সুমন (নোয়াখালী) : নোয়াখালী সেনবাগ উপজেলায় শাওন ও মুরাদ নামে কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, উপজেলার অর্জুনতলা ইউনিয়নের ইদিলপুর এলাকার রফিকুল ইসলামের ছেলে আল আরাফাত শাওন ও একই এলাকার আবুল কাসেমের ছেলে মুরাদ হোসেন।শনিবার (২৮ নভেম্বর) দুপুরে উপজেলা অর্জুনতলা ইউনিয়নের ছিলোনিয়া বাজার থেকে পুলিশ তাদের আটক করে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা জানায়,তাদের কাছ থেকে ৩ টি জি আই পাইপ উদ্ধার করা হয়। রবিবার তাদেরকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ