1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:২৮ অপরাহ্ন

যশোরে উপনির্বাচনে নৌকার নির্বাচনী অফিস উদ্বোধন করলেন-ভিক্টোরিয়া পারভিন সাথী

  • প্রকাশের সময় : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ৯৪ বার পড়া হয়েছে

মোঃ রফিকুল ইসলাম, শার্শা প্রতিনিধি : যশোরের বাঘারপাড়া উপজেলা নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রাপ্তির পরে মরহুম নাজমুল ইসলাম কাজলের স্ত্রী ভিক্টোরিয়া পারভিন সাথী নৌকার মাঝি হয়ে গণসংযোগ করে যাচ্ছেন নিজ নির্বাচনী এলাকায়। কর্মী সমর্থকরা মনের আনন্দে এসব কাজ করে যাচ্ছে। গণসংযোগে অংশ নিচ্ছেন সর্বসাধারণ মানুষ । তিনি উপজেলার বিভিন্ন হাট বাজারে দাঁড়িয়ে হাত নেড়ে সকলকে সালাম ও শুভেচ্ছা জানান এরই ধারাবাহিকতায় প্রতি দিন উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ করেছেন । শুক্রবার সন্ধায় বাঘারপাড়া উপজেলার ৪নং নারিকেলবাড়ীয়া ইউনিয়ানে নৌকার নির্বাচনী অফিস উদ্বোধন করেন নৌকার প্রার্থী ভিক্টোরিয়া পারভিন সাথী নির্বাচন উপলক্ষে সড়কে পাশ দিয়ে টানানো হয়েছে নৌকার পোস্টার।

গণসংযোগে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন ভিক্টোরিয়া পারভিন সাথী প্রতিদিন আওয়ামী লীগের নেতাকর্মী ও তার সমর্থকদের নিয়ে সকলের কাছে দোয়া ও নৌকা প্রতীকে ভোট চাচ্ছেন। মোটরসাইকেল বহরের জন্য যাতে কোন এলাকায় যানজট সৃষ্টি না হয় সে জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিদিন চলছে নির্বাচনী প্রচারনা। ভিক্টোরিয়া পারভিন সাথী প্রতিদিনের বক্তব্যে রাখেন,উপজেলার সকল ইউনিয়নসহ পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক, হাটবাজার ও মোড়সহ বিভিন্ন এলাকা ঘুরে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এসে শেষ করছেন। বক্তব্যে সময় ভিক্টোরিয়া পারভিন সাথী বলেন, মানুষের সাথে মিলেমিশে সুখে-দুঃখে তাদের পাশে দাড়ানোর অঙ্গিকার করেন। এলাকায় মাদক, সন্ত্রাস ও অবৈধ কর্মকাণ্ড নির্মূল, বাল্য বিবাহ বন্দসহ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন বাঘারপাড়া উপজেলা পরিষদের উপ- নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী জিতবে ইনশাআল্লাহ এই আসাও ব্যক্ত করেন তিনি।

তিনি আরো বলেন, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যদি তৃণমূলের জনপ্রিয়তার ভিত্তিতে আমাকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। আমি ছাড়া যদি প্রধানমন্ত্রী অন্য কাউকে নৌকা প্রতীক দিতেন তার পক্ষেও কাজ করতাম। নৌকার সাথে আছিও থাকবো।নির্বাচিত হতে পারলে বাঘারপাড়া উপজেলা কে আধুনিক ও মডেল ও স্বামীর রেখে যাওয়া অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করে এই উপজেলা কে দেশের মধ্যে একটি আধুনিক ও মডেল উপজেলা গড়তে তিনি সকলের কাছে দয়া দোয়া এবং সহযোগীতা কামনা করেন। অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান আবুল সরদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম আফজাল হোসেন, বাঘারপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শহিদুল্যাহ খন্দকার, প্রভাষক নজরুল ইসলাম, মাষ্টার ইমদাদ হোসেন, যশোর জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার বিপুল ফারাজি, ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম টুটুল, এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, আব্দুল গফুর সরদার,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাঘারপাড়া পৌর কাউন্সিলার জুলফিক্কার আলী জুলাই, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আলমগীর সিদ্দিকী ছাত্রলীগের সভাপতি বায়জিদ হোসেন,সাধারণ সম্পাদক বি এম শাহজালাল প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আসাদুজ্জামান চিশতি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ