1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:৫৮ অপরাহ্ন

পৌর আওয়ামী লীগের সম্পাদক শেখ শহিদুল ইসলামের মেয়র প্রার্থীতা ঘোষণা

  • প্রকাশের সময় : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ১০৩ বার পড়া হয়েছে

বানারীপাড়া প্রতিনিধি : বরিশালের বানারীপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম মেয়র প্রার্থী হিসেবে ২৬ নভেম্বর জেলায় তার জীবন বিত্তান্ত জমা দিয়েছেন। একই সাথে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। শহিদুল ইসলাম জানান, তিনি ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ লালন করে রাজনীতি করে আসছেন। আওয়ামী লীগের এবং স্বাধীনতার পক্ষে কথা বলতে গিয়ে বার বার তিনি বিরোধী রাজনীতির লোকদের রোষানলে পরে জেল,জুলুম ও হুলিয়ার শিকার হয়েছেন বলেও জানান। তার পরিবারের সকলেই ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। তার এক ভাই পৌরসভার ৮নং ওয়ার্ডের বর্তমান আওয়ামী লীগ দলীয় কাউন্সিলর, একজন উপজেলা শ্রমিক লীগেরর সহ-সভাপতি, এক ভাই যুবলীগের নেতা ও ভাইয়ের ছেলে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

সর্বপরি তার পরিবারের সবাই আওয়ামী লীগের দূর্দিনে রাজপথে থেকে গণতন্ত্র প্রতিষ্ঠায় লড়াই সংগ্রামে অংশ নিয়েছেন সক্রিয়ভাবে। শহিদুল ইসলামের রাজনৈতিক পারদর্শিতায় তাকে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদটি বরিশাল জেলা থেকে তাকে উপহার দেয়া হয় বলেও তিনি জানান। প্রার্থী হবার বিষয়ে তিনি বলেন, দলীয় নেতা,কর্মী ও সাধারণ মানুষের দাবীর প্রেক্ষিতেই মেয়র প্রার্থী হয়েছেন। গণমানুষ নিজেরাই তাকে নিয়ে জনসংযোগও করছেন বলে শহিদুল ইসলাম জানান। এখন দল যদি ভালো মনে করেণ, তাকে দিয়ে পৌরসভার সেবা করাবেন তাহলে তিনি সাধারণ মানুষের পাশে থেকে আরও দৃঢ়তার সাথে কাজ করবেন। দল যদি তাকে সিলেক্ট নাও করেণ, তবুও তিনি দলীয় সিদ্ধান্তকে নবচিত্ত হৃদয়ে মেনে নিয়ে দলের পক্ষে কাজ করবেন এবং

রাজনীতির মাঠে থেকে আমরণ সাধারণ মানুষের পাশে থেকে তাদের সেবা করবেন। তিনি মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে সকল প্রকার ভেদাভেদ ভুলে স্বাধীনতার মূল শিকড় বাংলাদেশ আওয়ামী লীগ বানারীপাড়া উপজেলা ও পৌর শাখা এবং সহযোগী সংগঠনের সকল নেতা, কর্মী ও সমর্থকদের আস্থা, সুস্থ, বাসস্থান, স্বাধীন পতাকা, স্বাধীন মানচিত্র অর্জন ও একমাত্র শান্তির প্রতীক নৌকার পক্ষে কাজ করার অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ