1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১১:১১ অপরাহ্ন

সাতক্ষীরা র‌্যাবের অভিযানে ভারতীয় তৈরী পাতার বিড়িসহ ০১ জন গ্রেফতার

  • প্রকাশের সময় : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৭৮ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, অবৈধ অস্ত্র গোলাবাররুদ উদ্ধার, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারক গ্রেফতার এবং প্রত্মসম্পদ উদ্ধারসহ সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চা ল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

গত ২৫ নভেম্বর ২০২০ ইং তারিখ আনুমানিক ১৭.৩০ ঘটিকার সময় সিনিঃ এএসপি সোহেল পারভেজ এর নেতৃত্বে র‌্যাব-৬, সাতক্ষীরা (সিপিসি-১) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, সাতক্ষীরা জেলার সদর থানার মুক্তিযোদ্ধা মার্কেট এলাকায় কতিপয় ব্যক্তি ভারত থেকে চোরাই পথে ভারতীয় পাতার বিড়ি শুল্ক ফাঁকি দিয়া আনিয়া ক্রয়-বিক্রয় করিবার উদ্দেশ্যে অবস্থান করিতেছে। উক্ত সংবাদ প্রাপ্ত হইয়া তাৎক্ষনিকভাবে মোবাইল ফোনের মাধ্যমে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করিয়া তাহার নির্দেশে ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে সাতক্ষীরা জেলার সদর থানার মুক্তিযোদ্ধা মার্কেট এর ইলেকট্রিক পয়েন্ট সাতক্ষীরা দোকোনের সামনে পাকা রাস্তার উপর হইতে আসামী ১। মোঃ আলমগীর হোসেন মন্ডল @ মন্টু (৪০), পিতা-মৃত. লুৎফর সরদার, মাতা-মৃত.নূর জাহান সাং-সাঁতানী,ইউনিয়ন-কুশখালি থানা ও জেলা- সাতক্ষীরাকে ০১ টি বস্তার ভিতরে রক্ষিত ২০০০ (দুই হাজার) প্যাকেটে-৪০,০০০(চল্লিশ হাজার) পিস ভারতীয় তৈরী পাতার বিড়ি, মোবাইল-০১ টি এবং সিমকার্ড-০১ টি সহ হাতে নাতে গ্রেফতার করিতে সক্ষম হয়।

পরবর্তীতে জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার সদর থানায় হস্তান্তর করতঃ মামলা নং-৫৯, তাং-২৫/১১/২০২০ ইং ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি (১) (বি) ধারা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ