1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা পাইকগাছার আমুরকাটায় মান্নান গাজীর নৌকা প্রতীকের পথসভা অনুষ্ঠিত পাইকগাছায় বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত কপিলমুনিতে গভীর রাতে ডাকাতির পরিকল্পনাকালে ১ ডাকাত আটক সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ রুহুল কুদ্দুসের সাথে সাংবাদিক ইউনিয়নের মতবিনিময় ইভ্যালির রাসেল-শামীমা গ্রেফতার, নেওয়া হলো র‌্যাব সদর দপ্তরে এবার শিক্ষার্থীদের নিয়ে হবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন প্রাক্তন স্বামীকে খোঁচা দিলেন মাহিয়া মাহি? অসহায় মানুষের মাঝে রোটারী ক্লাব অব জাহাঙ্গীরনগর ঢাকা’র পক্ষ থেকে খাদ্য সহায়তা বিতরণ তালা সদরে লাঙ্গলের পথসভায় জনসমুদ্র

নতুন ইতিহাস লিখলেন টেইলর সুইফট

  • প্রকাশের সময় : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ১০১ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : এবার ইতিহাস রচনা করলেন জনপ্রিয় সংগীতশিল্পী টেইলর সুইফট। ষষ্ঠবারের মতো আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড জয় করেছেন তিনি। সদ্য মা হওয়া টেইলর সুইফট তার এই অর্জনকে উৎসর্গ করেছেন তার মেয়ের প্রতি। সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড ২০২০-অনুষ্ঠিত হয়। করোনার কারণে অনুষ্ঠানের জন্য জোরদার করা হয় সামাজিক দূরত্ব। এবারের সেরাদের এই উৎসবে ষষ্ঠবারের মতো দর্শক ভোটে বছরের সেরা সংগীতশিল্পী নির্বাচিত হন টেইলর সুইফট। যদিও অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন না তিনি। কিন্তু ভিডিও বার্তায় দর্শকদের ধন্যবাদ জানাতে ভুল করেননি।

অন্যদিকে বছরের সেরা পুরুষ সংগীতশিল্পী নির্বাচিত হয়েছেন জাস্টিন বিবার। সেরা আর এন্ড বি মিউজিকের পুরস্কারটি জিতেন দ্য উইকেন্ড। সেরা পপ রক ব্যান্ড হিসেবে স্বীকৃতি নিজের করে নিয়েছে দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ব্যান্ড বিটিএস। অনুষ্ঠানটিতে পুরস্কার প্রদানের পাশাপাশি গান পরিবেশন করেন জাস্টিন বিবারসহ অনেকেই। জাস্টিন বিবার এবং সন মেন্ডেস মিলে পরিবেশ করেন লনলি এবং হলি। তবে দর্শকদের নজর কেড়েছে পিছনের ক্রু হিসেবে যারা নৃত্য পরিবেশন করেছেন তাদের সবার মুখে ছিল মাস্ক।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ