1. mirzaromeohridoy@gmail.com : Kazi Sakib : Kazi Sakib
  2. hridoysmedia@gmail.com : news :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮:১৯ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা সিটি কলেজ গর্ভণিং বডির নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত নওয়াপাড়া ইউপি’র নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা ও অভিষেক টাঙ্গাইলের ঘাটাইলে তিন ইটভাটা গুঁড়িয়ে দিয়েছে ভ্রাম্যমান আদালত টাঙ্গাইলে ২৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত দেবহাটায় ওয়ান শার্টার গান, ৯ রাউন্ড গুলি ও ৪শ পিছ ইয়াবাসহ যুবক গ্রেফতার করোনার নতুন ভ্যারিয়েন্টের সংক্রমণ বেড়েছে, সতর্ক থাকবেন নায়িকা পপি ছেলের মা-ই হয়েছেন! রোটারী ক্লাব অব সাতক্ষীরা’র পক্ষ শিশুদের মাঝে সোয়েটার বিতরণ খুলনা জেলা পরিষদের কর্মকর্তাদের পাইকগাছার উন্নয়ন কাজ পরিদর্শন অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

কলারোয়ায় বৃদ্ধকে গলা কেটে হত্যা!

  • প্রকাশের সময় : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ১১৪ বার পড়া হয়েছে
ডেস্ক রিপোর্ট  : সাতক্ষীরার কলারোয়া উপজেলায় মোসলেম উদ্দীন (৭০) নামে এক বৃদ্ধকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে।
উপজেলার দেয়াড়া ইউনিয়নের খোরদো গ্রামের এই হত্যাকান্ডের বিষয়টি বুধবার (২৫ নভেম্বর) বিকাল সাড়ে ৬টার দিকে জানাজানি হলেও মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।
স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে মোসলেম উদ্দীন বাড়িতে একা ছিলেন। বুধবার বিকালে ডাকাডাকি করেও তার কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা খুলে তাকে লেপ মুড়ি দেওয়া অবস্থায় পাওয়া যায়। লেপ উল্টাতেই দেখা যায় তাকে গলা কেটে হত্যা করা হয়েছে।
স্থানীয়রা আরও জানান, মোসলেম উদ্দীনের স্ত্রী মঙ্গলবার থেকে বাড়িতে ছিলেন না। আর তার ছেলে থাকেন আলাদা বাড়িতে।
কলারোয়া থানার পরিদর্শক (তদন্ত) হারান পাল বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ